দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে দিন, রইল জ্যোতিষ গণনা, দেখে নিন এক ঝলকে

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 21, 2024 4:19 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সৃজনশীল ও ধর্মীয় কাজে আগ্রহ হবাড়বে। আজ আধ্যাত্মিক সুখ পেতে পারেন। আজ কোনও ধরনের আঘাতের সম্ভাবনা আছে। ব্যবসার কাজে ভ্রমণে যেতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় কাজে আগ্রহ আসবে। একই সঙ্গে সমাজে আপনার যথাযথ সম্মান ও আধিপত্য থাকবে। নিকটাত্মীয়ের সঙ্গে কোনও ধরনের সম্পর্ক খারাপ হতে পারে। আজ স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বন্ধুদের সম্পর্কের উন্নতি হবে। আজ নতুন তথ্য পেতে পারেন। আজ কোনও তথ্য পেতে পারেন। দাম্পত্য সুখ বজায় থাকবে। আজ মাথা ব্যথা ও মাইগ্রেনের সমস্যা হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আজ ব্যথা ও আঘাত হতে পারে। আজ নেতিবাচক কথায় মন দেবেন না। আজ দাম্পত্য সম্পর্কের উন্নতি হতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির সকল ব্যবস্থা করে নিন। আজ অতিরিক্ত কাজ ক্লান্তি ও দুর্বলতা সৃষ্টি করতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। আজ সম্পর্কের উন্নতি হতে পারে। আয়ের নতুন রাস্তা পেতে পান।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জমি-জমা সংরক্রান্ত মামলা চলতে থাকা সমস্যা দূর হবে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা দূর হবে। আজ ইতিবাচক কাজে নিজেকে নিযুক্ত করতে পারবেন। ব্যবসায় উৎসপাদক সংক্রান্ত কাজে ত্রুট হতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও সুসংবাদ পেতে পারেন। আজ পরিবেশের পরিবর্তনে বদহজম হতে পারে। আজ কোনও সাফল্য অর্জন করতে পারেন। আজ আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিন আপনার জন্য অনুকূল হবে। সার্ভিকাল ও কাঁধের ব্যথা হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। আজ হীনমন্যতায় ভুগতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিক্ষার্থীদের কেরিয়ারে উন্নতি হতে পারে। আজ গ্রহের অবস্থান অনুকূল হবে। আজ মনে ইতিবাচক চিন্তা রাখুন। আজ ধর্মীয় কাজে ইতিবাচক ফল পাবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos