বাচ্চার কেরিয়ার সংক্রান্ত সুখবর পাবেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা। দেখে নিন এক ঝলকে।

Chirag Daruwalla | Published : Nov 23, 2022 5:22 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার পরিকল্পনা শুরু করার জন্য সময় অনুকূল। আরও কঠোর ভাবে চেষ্টা করলে সাফল্য পাবেন। সন্তানের কেরিয়ার নিয়ে চলতে থাকা সমস্যা গুরুত্বপূর্ণ ব্যক্তির সাহায্যে সমাধান হবে। টাকা সংক্রান্ত লেনদেন না করলেই ভালো হবে। কর্মক্ষেত্রে আপনার জনসংযোগ জোরদার করুন। সুখী ও শৃঙ্খলাপূর্ণ পরিবেশ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আপনার পরিকল্পনা শুরু করার জন্য সঠিক দিন। ধর্মীয় সংগঠনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা মানসিক শান্তি পাবেন। অর্থ সংক্রান্ত বিষয় কাজ কিছুটা ধীরগতিতে হবে। দাম্পত্য জীবন মধুর ও সুখের হবে। কাশি ও গলা সংক্রান্ত সমস্যা হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, উপকারী পরিস্থিতি ঘটছে। সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। আধ্যাত্মিক জায়গায় কিছু সময় কাটালে মানসিক প্রশান্তি আসতে পারে। অর্থ সংক্রান্ত আটকে থাকা কাজ শেষ হতে পারে। নিকটাত্মীয়ের সমস্যা সমাধানে আপনার বেশিরভাগ সময় ব্যয় হবে। স্বামী-স্ত্রী পারস্পরিক সম্প্রীতির মাধ্যমে ঘরের সুষ্ঠু ব্যবস্থা বজায় থাকবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ের অর্থনৈতিক দিক আগের থেকে ভালো থাকবে। আপনি কিছু সময়ের জন্য চলতে থাকা সমস্যা থেকে মুক্তি পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। পারিবারিক পরিবেশ অনান্দদায়ক থাকবে। ব্যবসায় নতুন চুক্তি হতে পারে। পারিবারিক পরিবেশ আনন্দের থাকবে। মৌসুমি রোগ থেকে সাবধান থাকুন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি বা যানবাহন সম্পর্কিত কাজের পরিকল্পনা করতে পারেন। আজ প্রতিযোগিতার ফল ভালো হবে। বাচ্চাদের আচার-আচরণ ও কাজ নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। শান্ত ভাবে সব সমস্যা সমাধান করুন। গ্যাস ও পেট সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন। আজ স্বামী-স্ত্রী সম্পর্কের কিছু ত্রুটি থাকবে।   
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের ইতিবাচক প্রভাব পড়বে। যে কাজটি কিছুদিন ধরে আটকে ছিল তার আজ একটু চেষ্টায় সফল হতে পারে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মন দিন। আবেগপ্রবণতা ও উদারতার মতো দুর্বলতা কাটিয়ে উঠতে পারেন। সোশ্যাল মিডিয়া ও খারাপ বন্ধুরা যাতে আপনার সময় নষ্ট না করে সেদিকে খেয়াল রাখুন। পরিবাররে একে অপরের প্রতি ভালোবাসা বজায় রাখুন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যদি বাড়ির রক্ষণাবেক্ষণের কাজ আটকে থাকে, তাহলে তা শেষ হবে। চলতে থাকা সমস্যা সমাধান হবে। স্বাস্থ্যের সমস্যাগিলো উন্নতি হবে। বন্ধু ও আত্মীয়ের সমস্যা সমাধানে সময় দিতে হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কে ঘনিষ্ঠ হবে। ব্যবসায়িক কাজে উন্নত হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা উদ্ধার হবে। ছাত্র ও যুবকরা পেশাগত পড়াশোনায় সফল হবেন। আত্মসম্মান বজায় রাখুন। ব্যবসায়িক অবস্থার উন্নত হবে। প্রতিদিনের রুটিন ও ডায়েট ঠিক রাখুন। আজ যে কোনও কাজে স্ত্রী ও পরিবারের সদস্যের সমর্থন পাবেন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আপনি আপনার কঠোর পরিশ্রম ও দক্ষতার মাধ্যমে আপনাপ যে কোনও স্বপ্ন পূরণ করতে পারবেন। ব্যবসায় কিছু চ্যালেঞ্জিং পরিস্থিতি তৈরি হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে পরস্পরের প্রতি সহযোগিতা বোধ করবেন।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos