জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সপ্তাহের শুরু দিনটি, রইল গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

 

Chirag Daruwalla | Published : Apr 24, 2023 3:17 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিদের সাহচর্যে আরও শিক্ষা পেতে পারেন। আপনার সুনাম বাড়বে। দামি জিনিস কেনার সম্ভাবনা আছে। অহংকার ও অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার ক্ষতি করতে পারে। আপনার নেতিবাচক অভ্যেস ত্যাগ করুন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আর্থিক অবস্থা উন্নত হবে। ভ্রমণের যোগ আছে। আত্মীয়দের জন্য আজ হতাশ হতে পারেন। সঙ্গী ও পরিবারের সঙ্গে সঠিক সম্পর্ক রাখুব এতে মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। যে কোনও ত্বকের সংক্রমণ থেকে মুক্তি পেতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অধ্যয়ন ও চমৎকার তথ্য পেতে পারেন। আজ যে কোনও পরিস্থিতিতে সমস্যার সমাধান খুঁজে পাবেন। আয়ের সুযোগ আসবে। পুরনো নেতিবাচক জিনিসকে প্রাধান্য দেবেন না। কর্মক্ষেত্রে কিছু উত্থান-পচন হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ চিন্তাভাবনা সৃজনশীল হবে। নতুন ধারণা খুঁজে পাবেন। ইতিবাচক ও উদ্যমী বোঝ করতে পারেন। একগুঁয়ে স্বভাবের কারণে সমস্যায় পড়তে পারেন। বীমা একটি লাভজকম ব্যবসা হয়ে উঠবে আজ।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সন্তান সংক্রান্ত যে কোনও সমস্যা সমাধান হবে। আজ সামাজিক কাজে আপনার অবদান থাকবে। অলসতাকে আপনার ওপর কর্তৃত্ব ফলাতে দেবেন না। টাকা লেনদেনের সময় সতর্ক হন, তা না হলে বিপদে পড়তে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অতিকিক্ত কাজের কারণে দিন ব্যস্ততায় কাটবে। সম্পত্তি কেনা বা বিক্রির পরিকল্পনা থাকলে তা আজ থেকে শুরু করুন। টাকা সংক্রান্ত লেনদেন ক্ষতির কারণ হতে পারে। থাইরয়েড সংক্রান্ত কোনও সমস্যা হলে পরীক্ষা করান।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও কাজে দক্ষতা বাড়ান। আজ প্রশাংসা পাবেন। ধর্মীয় অনুষ্ঠানে যেতে পারেন। আজ কারও সঙ্গে ঝগড়া করবেন না। প্রেমিক-প্রেমিকার সঙ্গে চলতে থাকা ভুল বোঝাবুঝি দূর হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আশেপাশের কাজ নষ্ট করবেন না। আত্ম প্রতিফলনে সময় ব্যয় হবে। মানসিক চাপ দূর করুন আজ। সক্রিয়তা বৃদ্ধিতে মানোনিবেশ করুন। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য চমৎকার থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি গত কয়েকদিন ধরে চলতে থাকা মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আজ উচ্চ আয়ের যোগ আছে। কাজে অপ্রয়োজনীয় বিলম্ব বা বাধার কারণে মেজাজ খারাপ হতে পারে। কাজের অপ্রয়োজনীয় বাধা আসতে পারে। এতে মেজাজ খারাপ থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos