দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বৃহস্পতিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Sayanita Chakraborty | Published : Aug 24, 2023 3:31 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে পারিবারিক দায়িত্ব ভাগ করে নিন। আজ ব্য়ক্তিত্ব উজ্জ্বল হবে। কারও সঙ্গে সাক্ষাৎ গুরুত্বপূর্ণ হবে। আজ কর্মক্ষত্রে কাঙ্খিত গন্তব্য স্থলে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে হবে। মাথাব্যথা ও জরায়ুর সমস্যা হতে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নতুন কাজের পরিকল্পনা করুন। আজ নতুন কাজ শুরু করতে সক্ষম হবেন। কাশি ও জ্বরের সমস্যা হতে পারে। আজ কাশি ও জ্বরের সমস্যা হতে পারে। আজ অহং-র কারণে সমস্যা তৈরি হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি যা খুঁজছেন তা সত্য হবে। আজ নতুন কাজের রূপরেখা তৈরি করুন। আজ ভাইরাল জ্বরের সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অন্যের কাজে মন দিন। আজ ব্যক্তিগত কাজে মন দিন। সন্তানদের যে কোনও সমস্যা দূর হবে। আজ সর্দি, কাশির সমস্যা হতে পারে। ব্যবসায় উন্নতি হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

ধর্ম ও সেবামূলক কাজে যোগ দিন। আজ সম্মান বাড়বে। আজ চলতে থাকা সমস্যা দূর হবে। আজ দুর্ঘটনা বা আঘাতের সম্ভাবনা আছে। প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বড়দের সম্মান করুন। আজ ধৈর্য বজায় রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। আজ মিডিয়া ও কম্পিউটার সংক্রান্ত ব্যবসা শুরু করতে পারেন। আজ স্বাস্থ্য ভালো থাকবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি অনুভব করবেন যে কোনও পরিস্থিতিতে পুরো পরিবার আপনার পাশে আছে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ঘনিষ্ঠ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে কিছু প্রত্যাশা করবে। আজ আত্মীয়দের সঙ্গে অর্থের লেনদেন হতে পারে। আজ ব্যবসায়িক পরিস্থিতি স্বাভাবিক হবে। বাড়ির পরিবেশ মনোরম হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি আপনার বেশিরভাগ সময় একাকীত্মে কাটাবেন। আজ তৃপ্তি অনুভব করবেন। আজ বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য চমৎকার হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos