আজ এই তিন তারিখের জাতক জাতিকার জীবনে ঘটবে উন্নতি, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Aug 24, 2024 5:31 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ কাজ সময়মতো শেষ হবে। আজ যে কোনও নতুন কাজের রূপরেখা তৈরি করতে পারেন। আজ পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যায় ভুগতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের কিছু সময় আপনার আকর্ষণীয় কাজ এবং আত্ম প্রতিফলনে ব্যয় করুন। জীবনসঙ্গী আপনার কাজে পূর্ণ সহযোগিতা পাবেন। পরিবর্তিত আবহাওয়ার কারণে ক্লান্তি ও অলসতা অনুভূত হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে দিনটি বাড়ির যত্ন নেওয়া এবং শৃঙ্খলা বজায় রাখতে কাটবে। যে কোনও কাজ সাবধানে করুন। আজ স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ একটি বিশেষ তথ্য পেতে পারেন। আজ কোনও ভুল সিদ্ধান্ত নিতে পারেন। তাই সতর্ক থাকুন। শারীরিক ক্লান্তির কারণে দুর্বলতা দেখা দিতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের শুরুতে পুরো দিনের রূপরেখা তৈরি করে নিন। আজ মানসিক চাপ ও ক্লান্তি বোধ করতে পারেন। আজ মনোবল বাড়বে। যে কোনও কাজে বাধা আসতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অতীতের ভুলগুলো সংশোধন করে নিন। আজ বিষণ্ণতা এড়িয়ে চলুন। আজ পারিবারিক সুখ বজায় থাকবে। আজ পেশাদার ব্যক্তিদের দক্ষতা ও অভিজ্ঞতার ওপর মন দিন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ব্যক্তিগত ও সম্পত্তি সম্পর্কিত কাজ সতর্ক ভাবে করুন। আজ নিকটাত্মীয়ের থেকে অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। পরিবার্তিত পরিবেশ আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, মনোযোগ দিয়ে যে কোনও কাজ করুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো হবে। চাপের পরিস্থিতি অনুভূত হতে পারে। তবে, কর্মক্ষেত্রে সব কাজে সাফল্য আসবে। আজ বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক বা সামাজিক সম্পর্কিত কাজে আপনার উপস্থিতি বজায় রাখুন। আজ দাম্পত্য সম্পর্কের উন্নতি হবে। আজ গাড়ি চালানোর বিষয় সতর্ক হন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos