দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিন, রইল বিশেষজ্ঞের মত

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | / Updated: Dec 24 2022, 08:00 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ কিছু আটকে থাকা কাজ শেষ হবে। দিনটি ইতিবাচক ভাবে কাটবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ প্রাপ্তি আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে পারে। পরিবারের সঙ্গে বিনোদন ও কেনাকাটায় সময় কাটবে। সর্দি-কাশির সমস্যা দেখা দিতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি যদি একটি গাড়ি বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। আপনার মেজাজ নিয়ন্ত্রণ করুন। রাগ আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায়িক কাজে মনের মধ্যে চুক্তি পাওয়ার সম্ভবনা রয়েছে। ক্লান্তি ও মানসিক চাপের কারণে দুর্বলাত হতে পারে।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনি যে সিদ্ধান্ত নিয়েছেন তা সঠিক বলে প্রমাণিত হবে। অন্য লোকেরা কী করছে তাতে মন দেওয়ার পরিবর্তে নিজের দক্ষতায় বিশ্বাস রাখুন। নিজের রাগা রাখুন নিয়ন্ত্রণে। তা না হলে বিপদে পড়তে পারেম। মাইগ্রেন ও সার্ভিক্যাল সমস্যা দেখা দিতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
ধর্মীয় সংগঠনের সঙ্গে যোগদান করতে পারেন। সম্পত্তি ক্রয় বিক্রয়ের পরিকল্পনা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ধীর গতিতে হবে। স্বাস্থ্য চমৎকার হতে পারে। স্বামী-স্ত্রী সম্পর্ক সুখের হবে। যে কোনও কাজে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি আজ কোনও ঐশ্বরিক শক্তি অনুভব করবেন। আধ্যাত্মিক শান্তি অনুভব করতে পারেম। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবেশের কারণে শরীরে ব্যথা ও হালকা জ্বর অনুভব করতে পারেন। আয়ের উপায় হ্রাস পেতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনি প্রতিটি কাজ সঠিক ভাবে সম্পন্ন করতে সফল হবেন। রাগ ও একগুঁয়ে স্বভাব নেতিবাচক প্রভাব ফেলবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারবে। বাড়িতে আজ উৎসবের পরিবেশ বজায় থাকবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ গ্রহের অবস্থান থাকবে অনুকূল। আজ নেতিবাচক জিনিসের প্রতি মন আকৃষ্ট হতে পারে। নিজেকে আজ সংযত রাখুন। উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসের আক্রান্ত ব্যক্তিরা নিজের যত্ন নিন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ সময় কাটানোর সুযোগ পেতে পারেন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও ভালো কাজের জন্য আপনি সমাজে সম্মান পাবেন। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ কাজে অর্থ বিনিয়োগ করে থাকেন তবে গুরুত্ব সহকারে করুন। আজ ব্যবসায় আগ্রহ বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। পেট সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে আপনার। বাড়ির উন্নতি ঘটবে। তবে, নিজের বাজেট নিয়ন্ত্রণ করুন। কাজের চাপ থেকে সময় বের করে পরিবারকে দিন। আজ কোনও প্রকল্পে সাফল্য না পেলে শিক্ষার্থীরা হতাশ হবেন। আজ হাল ছাড়ার চেষ্টা করবেন না।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos