মানসিক ও শারীরিক ভাবে চাপমুক্ত বোধ করবেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 24, 2023 4:28 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকায় আত্মবিশ্বাস অনুভব করবেন। আপনার পরিচিতি বাড়বে। আধ্যাত্মিক কাজে সময় কাটাতে পারবেন। আজ মানসিক শক্তি লাভ করবেন। ব্যবসায়িক কাজে কোনও পরিকল্পনা থাকলে তা কারও কাছে ব্যক্ত না করাই ভালো। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
ব্যক্তিগত কাজে মন দিন। নিজের কথা ভাবুন। নিজের কথা ভাবু ও নিজের জন্য কাজ করুন। যে কোনও কাজ করার আগে প্রতিটি স্তর আলোচনা করে নিন। নিকটাত্মীয়ের সঙ্গে মত বিরোধ হতে পারে। অতিরিক্ত কাজের কারণে পরিবাররে প্রতি তেমন মন দিতে পারবেন না।
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তির ফোন কর পেতে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যায় ভুগতে পারেন। দৈনন্দিন রুটিনে ব্যস্ত থাকতে পারেন।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে আত্মীয়দের আগমনের সঙ্গে অতিথিদের স্বাগত জানাতে সময় ব্যয় হবে। বিশেষ কোনও বিষয় আলোচনা করতে পারেন। আত্মবিশ্বাস ও মনোবল বৃদ্ধি পাবে। মানসিক চাপের কারণে ক্লান্তি বোধ করতে পারেন। আজ শক্তি হ্রাস পেয়েছে এমন অনুভব করতে পারেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
সম্পত্তির যে কোনও বিবাদ শান্তিপূর্ণভাবে সমাধান করুন। এতে সকলের সঙ্গে সম্পর্ক সুখের হবে। ট্যাক্স সংক্রান্ত কাজ করতে পারেন। আজ টাকা পয়সা লেনদেন সংক্রান্ত যে কোনও বিষয় অতিরিক্ত সতর্ক থাকুন। স্বাস্থ্য চমৎকার হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ একটি সৃজনশীল ও মননশীলতার মধ্যে দিন কাটবে। একঘেঁয়েমি থেকে মুক্তি পেতে পারেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। ধীর গতিতে সকল কাজ সম্পন্ন হবে। পারিবারিক পরিবেশ সুখের হবে। জলবায়ু পরিবর্তনজনিত সমস্যা হতে পারে। ব্যবসায় আজ গতি আসবে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি মিশ্র ফলদায়ক। চলতে থাকা দ্বন্দ্ব কেটে যাবে। নিকটাত্মীয়দের সঙ্গে সমস্যা দূর হবে। শিশুদের শান্তভাবে বোঝার চেষ্টা করুন। সরকারি কাজে কোনও প্রকার বিলম্ব করবেন না। মানসিক চাপ আপনাকে আবিষ্ট হতে দেবেন না। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ বিশিষ্ট ব্যক্তির সঙ্গে সাক্ষাত হবে। ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন আসবে। শরীর ও মন দুটোই প্রসন্ন হবে। পায়ে ব্যথার অভিযোগ থাকতে পারে। ব্যবসায় উদ্যোগ নিন। নতুন পরিকল্পনা শুরু করুন। গৃহে শান্তি বজায় থাকবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন আজ মানসিক ও শারীরিক ভাবে চাপমুক্ত বোধ করবেন। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে মন দিতে পারেন। আজ ব্যবসায় কোনও ধরনের অংশীদারিত্বের জন্য সময় উপযুক্ত। ডায়েট ও প্রতিদনের রুটিন সঠিক রাখুন।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos