জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Apr 25, 2023 2:49 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

নতুন প্রকল্প শুরু করার জন্য উপযুক্ত সময়। আজ আত্মীয়দের সহযোগিতা পাবেন। কোনও ইচ্ছা পূরণ হবে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি ভালো থাকবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে পরিবারের সদস্যদের পরামর্শ নিন। কেরিয়ার সম্পর্কিত প্রতিযোগিতায় সফল হবেন। টাকা সংক্রান্ত লেনদেনের জন্য ভালো সময়। মেশিন বা স্টাফ সংক্রান্ত বিষয় কর্মক্ষেত্রে বিবাদ হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, রুটিন সংগঠিত রাখুন। রেজোলিশন নিন। আজ প্রতিবেশীদের সঙ্গে সঠিন সময় কাটতে পারে। রাগ ও জেদের মতো নেতিবাচক অভ্যেস কাটিয়ে উঠুন। পেশাগত কাজে মন দিন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন অর্থের ওপর গভীর মন দিন। আজ মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে চলুন। আজ ছোট বিষয় চাপ নিলে কর্মদক্ষতা প্রভাবিত হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ইতিবাচক লোকদের সঙ্গে সময় কাটবে। আজ মানসিক ভাবে শক্তিশালী বোধ করবেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। সঠিক রুটিন মানসিক ও শারীরিক ভাব সুস্থ রাখবে আপনাকে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আর্থিক দিক দিয়ে সেরা দিন। আজ আটকে থাকা টাকা পেতে পারেন। কাজের ওপর ফোকাস করুন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ মানসিক প্রশান্তিতে দিন কাটবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সমস্ত পারিবারিক দায়িত্ব নিজের ওপর না নিয়ে সকলের মধ্যে ভাগ করে দিন। সম্পত্তি বিক্রি ও কেনায় সময় কাটবে। আজ শিশুদের জন্য হতাশ হতে পারে। ধৈর্য ও বিচক্ষণতা সব কাজে সাফল্য আনবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান অনুকূল হবে। নিজের রুটিন সঠিক রাখুন। আজ আপনার দৃষ্টিভঙ্গি ইতিবাচক রাখুন। আজ পরিশ্রমে ফল পাবেন। সহকর্মীদের পরামর্শের দিনে মন দিন। মিলবে উপকার।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

কোনও ধার করার টাকা ফেরত দেওয়ার উপযুক্ত সময়। আজ তরুণরা পেশাগত কাজে সাফল্য পাবেন। রাগ নিয়ন্ত্রনে রাখুন। সাফল্য পাবেন। জমি বা যানবাহন সংক্রান্ত বিষয় লোন নেওয়ার ক্ষেত্রে সতর্ক হন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos