দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে রবিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jun 24, 2023 10:35 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্যের পরিবর্তে কর্মে বিশ্বাস করুন। গৃহ ও ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযথ সমন্বয় বজায় থাকবে। কাছাকাছি ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। মানসিক চাপ বাড়তে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, লক্ষ্য আপনি অর্জন করার চেষ্টা করছেন তা আজ অর্জন করা যেতে পারে। মনোবস ও আত্মবিশ্বাসে পূর্ণ হতে পারে। নেতিবাচকতা পরিবর্তে নিজের কাজে মন দিন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। বড়দের সমর্থন ও সহযোগিতা আপনার ছাপ বাড়িয়ে দেবে। দাম্পত্য জীবন মধুর হবে। বাড়ির বড়দের সম্মান বজায় রাখুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল হবে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে। বাড়ি ও ব্যবসায় যথাযথ সমন্বয় বজায় রাখুন। কেরিয়ার সংক্রান্ত বিষয় সতর্ক হন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির যত্ন ও সুযোগ সুবিধার জন্য কেনাকাটা করতে পারেন। অহংবোধ করতে পারেন। সার্ভিকাল ও মাথাব্যথার সমস্যা হতে পারে। খরচ বাড়তে পারে। বাজেট করে চলুন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি কিছু সময়ের জন্য সতর্ক হন। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হন। ধর্মীয় পরিকল্পনার সূচনা করতে পারেন। বিবাদ থেকে দূরে থাকুন। আজ কোনও ধর্মীয় পরিকল্পনা করতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় উপকারী গ্রহ পরিস্থিতি তৈরি হচ্ছে। আর্থিক পরিকল্পনা করতে পারেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ করুন। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে থাকে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পরিবর্তনের কোনও পরিকল্পনা থাকলে আদর্শ দিন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে দিন কাটবে। জীবনে ইতিবাচক পরিবর্তন আশবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, হঠাৎ করে আটকে থাকা অর্থের আগমন হবে। আপনি নিজেকে চাপমুক্ত অনুভব করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পারিবারিক সমস্যা আপনার পারিবারিক জীবনে প্রাধান্য দিতে দেবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos