সম্পত্তি সংক্রান্ত বাধা দূর হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Mar 25, 2023 4:20 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় অনুযায়ী আপনার দৈনন্দিন রুটিন পরিবর্তন উপকারী হবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে আপনার সক্রিয়তা ও শ্রেষ্ঠত্ব বৃদ্ধি পাবে। শুভ সময় আজকের দিনটি।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যদি কোথাও বিনিয়োগের পরিকল্পনা থাকে তা বাস্তবায়ন করুন। আপনি উপকৃত হবেন। পরিবারের বয়স্কদের যত্ন নিন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ফল পাবেন। আজ পরিবারের সদস্যদের সুখকে অগ্রাধিকার দিন। কেনাকাটায় সময় ব্যয় হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, একটি নির্দিষ্ট কাজের জন্য করা প্রচেষ্টা ইতিবাচক ফল দেবে। ধর্মীয় কাজে আপনার ঝোঁক বাড়বে। ব্যবসা সংক্রান্ত কাজ সমাধান হবে। তরুণরা তাদের পরিশ্রমের কাঙ্ক্ষিত ফল পাবেন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

ধর্মীয় বা আধ্যাত্মিক কাজে ইতিবাচক শক্তি অনুভব করবেন। সম্পত্তি সংক্রান্ত কাজে আলোচনা হবে। বাবা-মা ও সন্তান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলুন। আজ দাম্পত্য জীবন সুখের হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি উদ্যমী বোধ করবেন। পরিবারের কোনও সদস্যের বিয়ে নিয়ে কথা হতে পারে। বিদেশী যোগাযোগের উৎস থেকে ভালো আয় হবে। মিডিয়া, শিল্পকলা, কম্পিউটারের কাজে লাভাবান হবেন। দাম্পত্য সুখ বজায় থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আত্মদর্শন, আধ্যাত্মিকতা ইত্যাদিতে সময় নিন। মানসিক শান্তি বোধ করবেন। সম্পত্তি সংক্রান্ত বাধা দূর হবে। ব্যবসায়িক কাজে নিয়ন্ত্রণ রাখুন। আজ নিজের পরিকল্পনা কাউকে শেয়ার করবেন না।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পারিবারিক ব্যবস্থায় যথাযথ সম্প্রীতি ও শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন। ছেলে মেয়েদের পড়াশোনায় মন থাকবে। ভ্রমণ সংক্রান্ত কর্মসূচী আপাতত স্থগিত রাখতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, চলমান মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। সন্তানের কর্মজীবন সম্পর্কে তথ্য পেতে পারেন। এতে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। নতুন কোনও কাজ শুরুর জন্য অনুকূল সময়। গ্রহের অবস্থান অনুকূল হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ দৈনন্দিন রুটিনে কিছুটা ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। বন্ধু ও পরিচিতদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। রাগ ও বিরক্তি রাখুন নিয়ন্ত্রণে। আজ কোনও নতুন তথ্য পেতে পারেন।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos