কঠোর পরিশ্রমে দিন কাটবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : May 25, 2023 4:06 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে কাটবে। ব্যবসায়িক পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। যে কোনও ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ইতিবাচক পরিস্থিতি বজায় থাকবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনা সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। অহংকার ও বিরক্তি আসতে দেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। নিকটাত্মীয়ের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এগিয়ে চলুন নিজের জীবনে। আপনার পরিকল্পনা গোপন রাখুন। কর্ম সম্পর্কে সচেতন হন। ধৈর্য ও বিচক্ষণতা বজায় রাখুন। স্বাস্থ্য ভালো রাখুন। ছোট খাটো বিষয় স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিকল্পিত ও শৃঙ্খলাবদ্ধভাবে কাদ করুন। কূটনৈতিক সম্পর্ক উপকারী হবে। ধৈর্য রাখতে মিলবে উপকার। কারও সঙ্গে তর্ক করবেন না। বিপদে পড়তে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বেশিরভাগ সময় আধ্যাত্মিক কাজে ব্যয় হবে। অতিরিক্ত কাজের চাপে অস্বস্তি বাড়বে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যায় ভুগতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান ভালো হবে। ঈশ্বরের ওপর ভরসা রাখুব। বুদ্ধিমত্তা ও ব্যবসায়িক দক্ষতা বাড়বে। ব্যবসায় নতুন পদক্ষেপ নিতে পারেন। কোনও ধরনের মানসিক আঘাত পেতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার পারিবারিক বিবাদ মিটে যাবে। শান্তি ও প্রশান্তির পরিবেশ থাকবে। বাড়িতে অতিথি আগমন হতে পারে। দিন ভালো কাটবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের পরিবর্তন ঘটবে। আপনার প্রতিভা ও ক্ষমতা সকলের সামনে আসবে। বাজেট বুঝে ব্যয় করুন। স্বামী-স্ত্রীর অকারণ বিবাদ হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সামাজিক পরিচয় বাড়বে। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ আসবে। অতিরিক্ত মানসিক চাপ আপনার কর্মক্ষমতা ও পরিপাকতন্ত্রকে প্রভাবিত করতে পারে। কঠোর পরিশ্রমে দিন কাটবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos