আয়ের নতুন উৎস পাবেন, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে দিন

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 25, 2024 4:06 AM IST / Updated: Sep 25 2024, 09:37 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক হন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। আত্মবিশ্বাস হ্রাস পেতে পারে এই সময়। আজ পরিশ্রমের ফল পাবেন। আজ যে কোনও কাজে আসবে সাফল্য।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিক কাজে সময় কাটবে। তেমনই যে কোনও চাপ থেকে মুক্তি পেতে পারেন। শিশুদের মনোবল বাড়বে। আজ পরিবারে সুখ বজায় থাকবে। খারাপ খাবার খাওয়ার কারণে পেট খারাপ হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাচ্চাদের কেরিয়ার সম্পর্কিত কাজে সমস্যা দেখা দিতে পারে। আজ সম্পত্তি সংক্রান্ত বাধা দূর হবে। আজ অতিরিক্তি কাজের চাপে মানসিক ক্লান্তি দেখা দিতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্পত্তি সংক্রান্ত কাজে জটিলতা কাটবে। আজ পরিবারে কোনও ধর্মীয় কাজের পরিকল্পনা করতে পারেন। আজ ব্যবসার কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। আজ পারিবারিক পরিবেশ সুখের হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ খরচ বাড়বে। আজ কোনও কারণে মাথা ব্যথা হতে পারে। কোনও কাজে অহং বোধ করতে পারেন। আজ ব্যবসার কাজ উন্নত হবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার ব্যক্তিত্ব ও আচরণ অন্যকে আকৃষ্ট করবে। আজ আর্থিক বিষয় সতর্ক হন। আজ ডায়াবেটিস ও রক্ত চাপের সমস্যা অবহেলা করবেন না। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ আসবে। আজ কোনও ভালো খবর পেতে পারেন। আজ চলতে থাকা সমস্যা দূর হবে। অতিরিক্ত কাজ ক্লান্তি ও মানসিক চাপের কারণ হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনি হঠাৎ কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পেতে পারেন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় ব্যয় হবে। আজ আয়ের নতুন পথ খুঁজে পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে। আজ কাউকে অন্ধ বিশ্বাস করে বিপাকে পড়তে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos