জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বুধবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Apr 26, 2023 3:00 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অনেকদিন পর কোনও সুখবর পেতে পারেন। আপনি আপনার কাজে মনোযোগ দিকে সক্ষম হবেন। নিকটাত্মীয়ের সমস্যা দূর হবে। অধিক আত্মবিশ্বাস রাখবেন না। ব্যবসা সংক্রান্ত কাজে প্রচারের প্রয়োজন। আপনার উপস্থিতি সকলের জন্য সুখের হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও বিদ্যমান পারিবারিক মতোবিরোধ সমাধান হবে। আবেগগত ভাবে শক্তিশালী ও উদ্যমী বোধ করবেন। আজ কোনও কারণে হতাশার মুখোমুখী হতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও কাজ করতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি ভারী কাজ থাকা সত্ত্বেও পরিবার ও নিকটাত্মীয়েদর সঙ্গে সময় কাটাবেন। আবেগের পরিবর্তে নিজের বুদ্ধিমত্তা দিয়ে কাজ করুন। আধ্যাত্মিকতা বা ধ্যানের সাহায্য নিতে পারেন। রাগ ও জেদের মতো আচরণ থেকে মুক্তির চেষ্টা করুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি সাফল্য পাবেন। ইতিবাচক পদ্ধতি অনুসরণ করুন। সম্পত্তি সংক্রান্ত কোনও মামলা থেকে নিষ্পত্তি পান। শেয়ার বাজার ও ফটকাবাজির আয় হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে মত পার্থক্য হতে পারে। যে কোনও কাজে ধৈর্য রাখুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়ের সঙ্গে পরিশ্রম বাড়বে। যে কোনও ধর্মীয় পরিকল্পনা সংক্রান্ত কাজ করতে পারেন। প্রতিবেশীর সঙ্গে মতবিরোধ হতে পারে। দাম্পত্য সম্পর্কে মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অভিজ্ঞ ও ধর্মীয়ভাবে সক্রিয় কারও সঙ্গে সাক্ষাৎ পেতে পারেন। মনে ইতিবাচক পরিবর্তন থাকতে পারে। জমি ও সংক্রান্ত যে কোনও বিষয় লেনদেন এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রী মধ্যে দূরত্ব বাড়তে পারবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি অনুভব করবেন যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনার পুরো পরিবার আপনার পাশে থাকবে। বাড়ির বড়দের সঙ্গে সময় কাটান। ব্যবসায় আর্থিক মন্দা হবে। আজ কাউকে বিশ্বাস করে ক্ষতির মুখোমুখি হতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে প্রত্যাশা করতে পারেন। অর্থ সংক্রান্ত বিনিয়োগের জন্য ভালো দিন। তবে, আত্মীয়দের সঙ্গে লেনদেন করবেন না। এতে বিবাদ হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ একাকীত্ম কাটানোর পরিকল্পনা করতে পারেন। আজ অর্থ বিনিয়োগের ক্ষেত্রে বারে বারে চিন্তা ভাবনার প্রয়োজন। ব্যবসায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বারে বারে ভাবনাচিন্তা করুন। বাড়িতে সুখের পরিবেশ বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos