দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিন, রইল বিশেষজ্ঞের মত

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Dec 26, 2022 4:49 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ছুটির দিন অনুভব করুন। পরিবার সম্পর্কিত কাজ সম্পূর্ণ করতে সফল হবেন। পরিবারের সদস্যদের মধ্যে কাজ ভাগ করে নিন। মানসিক চাপ আজ লাঘব হবে। ব্যবসায়ি কাজে নজর রাখুন। প্রিয় বন্ধুদের সঙ্গে সাক্ষাত ঘটবে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
যে কোনও কাজে সাফল্য আসবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আজ সাক্ষাত হতে পারে। কারও হস্তক্ষেপে পরিস্থিতি শীঘ্রই অনুকূল হবে। বাড়ি ও ব্যবসায় সামঞ্জস্য বজায় রাখুন। আপনার বিশ্রামের জন্য কিছু সময় প্রয়োজন। কর্মক্ষেত্রে নতুন ব্যবসার সুযোগ আসতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গ্রহের অবস্থা অনুকূল থাকবে। সামাজিক বা রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। কোনও কথোপকথন বা মিটিং করার আগে সঠিক রূপরেখা তৈরি করুন। স্বাস্থ্য আজ ভালো কাটবে। অতিরিক্ত ক্লান্তি থেকে মুক্তি পেতে পরিবারের সঙ্গে ঘুরতে যান।   
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
কঠিন সময় নিকটাত্মীয়কে সমর্থন করা আপনাকে আন্তরিক সুখ এনে দেবে। শিশুদের যে কোনও সমস্যা সমাধান হবে। পারিবারিক বিষয় খুব বেশি হস্তক্ষেপ করবেন না। কর্মক্ষেত্রে ব্যস্ততার মধ্যে দিন কাটবে। জলবায়ু পরিবর্তন স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
ছাত্র ও যুবকরা পড়াশোনা ও কাজ নিয়ে বাধার সম্মুখীন হত পারেন। আপনি আজ আপনার ব্যক্তিগত ও পেশাগত কাজে পরিশ্রম হতে পারে। ভুল বোঝাবুঝি ও বিভ্রান্তির কারণে নিকটাত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। সতর্ক থাকুন। পরিবারের সদস্যরা একে এপরের সঙ্গে বিতর্কে জড়াতে পারেন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি যত বেশি কাজ করবেন, ভাগ্য তত বেশি সমর্থন করবে আপনাকে। বড়দের আশীর্বাদ ও স্নেহ পেতে পারেন আজ। সৌভাগ্য আজ বৃদ্ধি পাবে। স্ত্রী ও পরিবারের সদস্যদের পরামর্শ আপনার কাজ সহজ করে তুলবে। আজ গোটা দিন সতর্ক থাকুন।    
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
ব্যক্তিহত ও ব্যবসা সংক্রান্ত কাজগুলো সঠিকভাবে সম্পন্ন হবে। সামাজিক ও রাজনৈতিক সক্রিয়তা বাড়ানোর উপযুক্ত সময়। এ সময় গ্রহের গোচারণগুলো বেশি শুভ। পরিহারের অবিবাহিত সদস্যের বিয়ে নিয়ে পরিকল্পনা করতে হতে পারে। অতিরিক্ত কাজের কারণে আপনার ডায়েট ও রুটিন অবহেলা করবেন না। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
ক্লান্তি ও শিথিলতা থেকে আজ মুক্তি পেতে পারেন। ধর্মীয় ও সামাজিক সংগঠনের সঙ্গে আপনার সময় ব্যয় হবে। মানসিক ও আধ্যাত্মিক শান্তি পাবেন। আপনার অহং ও রাগ নিয়ন্ত্রণ করুন। যে কোনও নতুন কাজ শুরু করার আগে গুরুত্ব সহকারে চিন্তা করুন। দাম্পত্য জীবন ভালোভাবে কাটান। গ্যাস ও কোষ্ঠকাঠিন্য কারণে মাথাব্যথা থাকবে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ সন্তানের পড়াশোনা ও কর্মজীবন সম্পর্কিত কোনও শুভ বিজ্ঞপ্তি প্রাপ্তি আরও স্বস্তি নিয়ে আসবে। ধন সম্পদ সংক্রান্ত কোনও বিষয় চলতে থাকা সমস্যা কারও হস্তক্ষেপে মিটে যাবে। অতিরিক্ত আবেগপ্রবণ হওয়া  দুর্বলতা প্রতিরোধ করতে পারে। জয়েন্ট ও শিরার ব্যথার সমস্যায় ভুগতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos