জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বুধবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jul 26, 2023 3:09 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি সৃনশীল ও ধর্মীয় কাজে আগ্রহী হবেন। বিপদের সময় বন্ধুদের সহযোগিতা পাবেন। আজ আধ্যাত্মিক সুখ পেতে পারেন। সন্তানদের কোনও ভুল কাজে চিন্তা বাড়বে। আজ শান্তিপূর্ণ ভাবে পরিবারের সকল সমস্যা সমাধান হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও সামাজিক কাজে নিয়োজিত হতে পারেন। আজ সম্মান ও আধিপত্য থাকবে। সম্পর্কের সীমাবদ্ধতার কথা মাথায় রাখুন। আজ যে কোনও পরিকল্পনা ফলপ্রসূ হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গুরুত্বপূর্ণ বিষয় বিশেষ সুবিধা পেতে পারেন। রাগ ও বিরক্তি আপনাকে গ্রাস করতে পারে। আত্মপরীক্ষা করা গুরুত্বপূর্ণ। ক্ষেত্রবিশেষ কোনও কাজ করার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এখনই সময় পুরনো ফেলে এগিয়ে যাওয়া। যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি। আজ বাড়ির সদস্যদের পরামর্শ উপেক্ষা করবেন না। দাম্পত্য সমস্যা দূর হবে। পায়ে ব্যথা পেতে পারেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি বাড়ির কাজে ব্যয় হবে। আয়ের মাধ্যম কমবে। এদিকে বাড়তে পারে খরচ। কঠোর পরিশ্রমের ফল পাবেন আজ। আজ ভাগ্য আপনার সঙ্গ দেবে। আজ একা কোনও সিদ্ধান্ত নেবেন না।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ জমি সম্পত্তি সংক্রান্ত চলতে থাকা সমস্যা দূর হবে। রাগ ও তাড়াহুড়ো করবেন না। এতে সমস্যা বাড়তে পারে। ব্যবসায় উৎপাদন সংক্রান্ত ত্রুটি দেখা দিতে পারে। আজ ইতিবাচক কাজে যুক্ত হন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ কোনও সুসংবাদ পেতে পারেন। আজ আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায় নতুন কাজ এড়িয়ে চলুন। আজ বিশ্বস্ত ব্যক্তির পরামর্শ পেতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কাজ কদিন ধরে আটকে ছিল তাতে গতি আসবে। আজ যে কোনও কাজের ভালো-মন্দ নিয়ে চিন্তা করুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। শিশুদের চলতে থাকা সমস্যা দূর হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ছাত্ররা যে কোনও পরীক্ষায় সফল হবে। পড়াশোনায় মন দিন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে দিন গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ নথি সংরক্ষণ করুন। ধর্মীয় কাজে মন দিন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos