আজ আর্থিক উন্নতি হবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : May 26, 2023 3:09 AM IST / Updated: May 26 2023, 10:56 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও গুরুত্বপূর্ণ বিষয় যোগদানের সুযোগ আসবে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। কঠোর পরিশ্রমে ফল পাবেন। দিনটি আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে আড্ডার সুযোগ আসবে। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারবেন। বাড়ির পরিবেশ সুন্দর থাকবে। নমনীয়তা ও ধৈর্য বজায় রাখুন। দিন কাটবে সুখে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বিনিয়োগ করার পরিকল্পনা থাকলে দিন আনন্দে কাটবে। নেতিবাচক কাজ থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক স্বাভাবিক হবে। কাশি ও জ্বরের সমস্যা হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল হবে। অর্থনৈতিক অবস্থা দুর্বল থাকবে। অপরিচিত ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব বাড়বে। বাড়ির সকল সদস্যের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পরিবারের সদস্যরা আরামে দিন কাটাবে। খরচ বেশি হবে। হতাশা থেকে মিলবে মুক্তি। বিনোদনের পাশাপাশি পড়াশোনার দিকে খেয়াল রাখুন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জমি, বিন্ডিং-র কাজে বিনিয়োগ করার পরিকল্পনা বাস্তবায়িত হবে। ব্যবসায় লেনদেনের সময় সতর্ক হন। স্বামী-স্ত্রী ব্যস্ততার কারণে একে অপরকে সময় দিতে পারবেন না। যুবক ও শিশুদের জন্য দিনটি গুরুত্বপূর্ণ।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, রাজনৈতিক ও সামাজিক প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হবে। কারও সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণে রাখুন। দিনটি গুরুত্বপূর্ণ।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে উৎসবের প্রস্তুতি নিয়ে উৎসাহ ও উদ্দীপনায় দিন কাটবে। ভ্রমণের পরিকল্পনা থাকলে তা বিচার করুন। পারিবারিক পরিবেশ ভালো হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আর্থিক উন্নতি হবে। মনোবল বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা থাকবে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা হতে পারে। অভিজ্ঞ ও বয়স্ক ব্যক্তিদের সঙ্গে সময় কাটান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos