জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বৃহস্পতিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Apr 26, 2023 11:05 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। আপনার উদার ও সহজ সরল প্রকৃতি আপনার সাফল্যের কারণ হতে পারে। ঘরে শান্তির পরিবেশ থাকবে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনি হঠাৎ কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পেতে পারেন। আজ স্বস্তি বোধ করবেন। আয় ও ঋণ সম্পর্কিত সুবিধা পাবেন। স্ট্রেসের কারণে শিরায় ব্যথা হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার কঠোর পরিশ্রম ও প্রচেষ্টা গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করবে। আপনি শীঘ্রই প্রতিটি কাজে সাফল্য পাবেন। আজ সর্বত্র ইতিবাচক দৃষ্টিভঙ্গি রাখুন। রাগ ও অহং রাখুন নিয়ন্ত্রণে। ব্যবসায় কাজ শুরুর জন্য উপযুক্ত সময়।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার কাজের রুটিন পরির্তন করুন। সুখী পরিবেশ তৈরি হবে বাড়িতে। পরিবারের হস্তক্ষেপে সমস্যা থেকে মিলবে মুক্তি। ভাই-বোনের সম্পর্কে ফাটল ধরতে পারে। মাথা ব্যথা ও মানসিক চাপ থেকে মুক্তি পাবেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি যে কাজটির জন্য অপেক্ষা করছেন তা সম্পূর্ণ হবে। নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। অতিরিক্ত কাজ ও ব্যস্ততার কারণে বিরক্ত হতে পারেন। ব্যক্তিগত কাজে মন দিন। দাম্পত্য জীবনে চলতে থাকা সমস্য থেকে মিলবে মুক্তি।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা ফেরত পাবেন। কারও ব্যক্তিজীবনে হস্তক্ষেপ করবেন না। শ্বশুরবাড়ি থেকে অভিযোগ আসতে পারে। বুদ্ধি করে সব পরিস্থিতি সামাল দিন। স্বামী-স্ত্রী একে অপরকে সম্মান করুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ কোনও সুসংবাদ পেতে পারেন। আজ বিশ্বস্ত ব্যক্তির পরামর্শ পাবেন। সাফল্য অর্জন করতে পারেন। ভুল কাজে অর্থ ব্যয় করবেন না। ব্যবসার ক্ষেত্রে সতর্ক হন। আজ রূপরেখা পরিবর্তন করতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কাজে এত দিন ধরে ব্যঘাত ঘটছে তা সম্পূর্ণ করতে পারেন। শিশুদের সমস্যা সমাধান হবে। নিজের ভালো-মন্দ নিয়ে চিন্তা করুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। কাঁধের ব্যথায় ভুগতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

ইন্টারভিউ বা কেরিয়ার সম্পর্কিত কাজে সফল হবেন। পড়াশোনায় মন দিন। মনে ইতিবাচক ভাবনা রাখলে সাফল্য আসবে। শিশুদের কাজে নজর রাখুন। গ্রহের অবস্থান অনুকূল হবে। দূষণ ও তাপ থেকে নিজেকে রক্ষা করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos