জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিনটি, রইল জ্য়োতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Aug 26, 2024 3:10 PM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় কোনও চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কঠোর পরিশ্রম ও দক্ষতার দ্বারা সাফল্য পাবেন। যে কোনও পরিস্থিতিতে সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকেবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়টা অনুকূল। আজ সম্মান লাভ করবেন কর্মক্ষেত্রে। আজ কঠোর পরিশ্রমে দিন কাটবে। আজ স্বাস্থ্য দুর্বল বোধ করতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ব্যস্ততার মধ্যে দিন কাটবে। আজ কোনও কাজে জীবনসঙ্গী ও পরিবারের সমর্থন পাবেন। আজকের দিনটি ব্যবসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ। আজ নেতিবাচক জিনিসকে প্রাধান্য দেবেন না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সব কাজে সফল হবেন। আজ কোনও সুখবর পেতে পারেন। আজ নেতিবাচক কোনও চিন্তার কারণে বিষণ্ণতা দেখা দিতে পারে। আজ মন ইতিবাচক রাখুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে দিন কাটবে। আজ কোনও সিদ্ধান্ত নিতে পারেন। আজ স্বাস্থ্য চমৎকার থাকবে। আজ কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য বিশেষভাবে অনুকূল হবে। আজ সম্পত্তি সংক্রান্ত বিষয় আলোচনা হতে পারে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যায় ভুগতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিশুর কেরিয়ার সংক্রান্ত যে কোনও সমস্যা সমাধান হবে। আপনার শক্তি ও আত্মশক্তির অভাব দেখা দিতে পারে। আজ যে কোনও কাজে ধৈর্য রাখুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ সময় আধ্যাত্মিক কাজে কাটবে। মানসিক শান্তি পাবেন আজ। আজ পুরনো বন্ধুত্ব প্রেমে বদলে যেতে পারে। আজ রক্ত সংক্রান্ত সংক্রমণ থেকে সাবধান।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ মনের ভাবনা ইতিবাচক রাখুন। আজ পরিবারের কোনও সদস্যের বিয়ে নিয়ে কথোপকথন হতে পারে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos