দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jun 27, 2023 3:55 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ কাজ সময় মতো শেষ হবে। প্রাথমিকভাবে আপনার কাজের রূপরেখা দিন। কেরিয়ার সম্পর্কে সচেতন হন। স্বামী-স্ত্রীর সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে। বন্ধুদের সঙ্গে ভ্রমণে যেতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের কিছু সময় আপনার আকর্ষণীয় কাজ ও আত্ম প্রতিফলনে কাটবে। আধ্যাত্মিক সুখ লাভ করবেন। ক্লান্তি ও অলসতা অনুভূত হতে পারে। জীবনসঙ্গী আপনাকে পূর্ণ সহযোগিতা করবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে দিনটি নানান যন্ত্রণার মধ্যে কাটবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। আজ কোনও মিটিং থাকলে সতর্ক হন। দাম্পত্য জীবন সুখের হবে। অতিরিক্ত ব্যস্ততা স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। আজ গোটা দিন সতর্ক থাকুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ একটি বিশেষ তথ্য পেতে পারেন। আজ ব্যক্তিত্বের উন্নতি হবে। বিবাহিত জীবনে মানসিক সম্পর্ক শক্তিশালী হবে। শারীরিক ক্লান্তির কারণে দুর্বল বোধ করতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মীদের ও সহকর্মীদের সাহায্য পাবেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের শুরুতে আপনার দৈনন্দিন রুটিনের রূপরেখা তৈরি করুন। আজ মানসিক চাপ ও ক্লান্তি আপনার কর্মক্ষমতা প্রভাবিত করবে। দীর্ঘদিন ধরে চলতে থাকা কোনও সমস্যা দূর হবে। দীর্ঘদিন ধরে চলমান কোনও কাজের বাধা আজ দূর হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার অতীতের ভুলগুলো প্রতিফলন ও সেগুলি সংশোধন করার চেষ্টা করা আপনাকে ইতিবাচক ফল দেবে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় পূর্ণ মন দিতে পারেন। মানসিক চাপ ও বিষণ্ণতা এড়িয়ে চলতে ধ্যান করুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ব্যক্তিগত ও সম্পত্তি সম্পর্কিত যে কোনও অমীমাংসিত বিষয় পারস্পরিক সম্মতিতে সমাধানের চেষ্টা করুন। পারিবারিক ও সামাজিক দায়িত্ব সঠিক ভাবে পালন করুন। পরিবর্তীত পরিবেশ স্বাস্থ্যের ওপর প্রভাব পড়তে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজ ও আর্থিক দিকে থাকবে। আজ নেতিবাচক পরিস্থিতিতে ধৈর্য ও সংযম রাখুন। কর্মক্ষেত্রে সকল কাজ বুদ্ধি দিয়ে করুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো হবে। চাপের পরিস্থিতি আপনাকে অভিভূত করতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক কাজে আপনার উপস্থিতি বজায় রাখুন। এতে আপনার বৃত্ত বাড়বে। বাড়ি ও ব্যবসায় যথাযথ সামঞ্জস্য বজায় রাখুন। গাড়ি চালানোর সময় সতর্ক হন। দাম্পত্য জীবন সৌহার্দ্যপূর্ণ হতে পারে। নেতিবাচক কাজ থেকে দূরে থাকুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos