দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিন কেমন কাটবে আপনার দিন, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 27, 2024 6:15 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ব্যক্তিগত ও আর্থিক বিষয় ঘনিষ্ঠ বন্ধুর সাহায্য পাবেন। আজ প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। ব্যক্তিগত কাজে বাড়ির লোককে সময় দিতে পারবেন। আজ আত্মসম্মান বাড়বে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক কাজে সম্মান বাড়বে। আজ ঘর সংস্কারের কাজ করতে পারেন। আজ ভুল খাবার খাওয়ার কারণে পেট খারাপ হতে পারে। আজ শান্তভাবে যে কোনও সমস্যা সমাধান করুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি আনন্দে কাটবে। আজ আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ ধর্মীয় কাজে যোগ দিতে পারেন। আজ আপনার রুটিন মেনে চলুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিক্ষার্থীদের জন্য ভালো দিন। আজ সব কাজ সুষ্ঠু ভাবে শেষ হবে। আজ মন অনুসারে কাজ করুন। আজ কঠোর পরিশ্রমে দিন কাটবে। মানসিক শক্তি বজায় থাকবে আজ।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জমি-ক্রয় বিক্রয়ের দিন কাটবে। বাচ্চাদের কোনও নেতিবাচক কাজ থেকে দূরে রাখুন। আজ পারিবারিক দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। পরিবারের লোকেদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে। আজ মাইগ্রেস বা গ্যাসের সমস্যায় ভুগতে পারেন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলতে পারেন। আজ আদালতের মামলায় জয় হতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। আজ ভ্রমণ এড়িয়ে চলা ভালো। আজ স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বজায় থাকবে। আজ সম্পত্তি বা যানবাহন সংক্রান্ত কোনও কাগজ হারিয়ে যেতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নতুন কাজের বিষয়ে একটি পরিকল্পনা করতে পারেন। আজ ধর্মীয় কাজে সফল হবেন। পরিবারের সঙ্গে বিনোদনে দিন কাটবে। আজ চাপ ও উদ্বেগ দেখা দিতে পারে। আজ যে কোনও সমস্যা বুদ্ধি দিয়ে সমাধান করুন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক সম্পর্ক মজবুত হবে। আজ পারিবারিক কাজে ব্যস্ত থাকুন। আজ আধ্যাত্মিক কাজে সময় ব্যয় হবে। পারিবারিক পরিবেশে কোনও ত্রুটি হতে দেবেন না। কাশি, জ্বর ও গলা ব্যথার সমস্যা দেখা দিতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos