জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শুক্রবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Apr 27, 2023 10:00 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় আপনি একজন রাজনৈতিক ব্যক্তির সাহায্য পেতে পারেন। আটকে যাওয়া কাজ শেষ হবে। আপনার ফিটনেসের জন্য আপনি যে প্রচেষ্টা করেছেন তা প্রতিফলিত হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে কোনও নিকটাত্মীয়ের উপস্থিতি বিনোদন ও উত্তেজনার পরিবেশ তৈরি করবে। কোনও ধর্মীয় পরিকল্পনা সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে কর্মীদের বিবাদ হতে পারে। গরম থেকে নিজেরে রক্ষা করুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পারিবারিক দায়িত্ব পালনে সময় ব্যয় হবে। সময়টা অনুকূল। শিশুদের সঙ্গে সময় কাটালে মন ভালো থাকবে। নেতিবাচক চিন্তার লোকেরা আপনার নিন্দা করবে। ব্যাংকিং কাজ সম্পাদনে সতর্ক হন। স্বামী-স্ত্রী বিবাদ হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে কাজ সেরে ফেলুন। অন্যের ভুল ক্ষমা করুন। সম্পর্ক মধুর হবে। ধৈর্য ও শান্তি বজায় রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক হতে পারে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্য উপশম হতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিকতা সম্পর্কিত চমৎকার তথ্য পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। একগুঁয়ে ও সন্দেহের অবস্থায় পড়ে আঘাত পেতে পারেন। স্বাস্থ্য সমস্যা থেকে আজ কিছুটা উপশম হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি ভালো শুরু হবে। কোনও নিকটাত্মীয়ের লক্ষ্য অর্জনের যুক্ত বতে পারেন। ব্যক্তিগত কাজে অত্যাধিক ব্যস্ত থাকার কারণে আপনি পরিবারের দিকে মন দিতে পারবেন না। পারিবারিক জীবনে কোনও ধরনের ভুল বোঝাবুঝি আসতে দেবেন না।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

দিনটি স্বাভাবিক কাটবে। মানসিক প্রশান্তি পেতে পাকেন। বাড়ির সকলকে সম্মান করুন। ব্যবসায় আঘাত পেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্কে বজায় থাকবে। শারীরিক ও মানসিক আবসাদ বিরাজ করবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দৈনিক রুটিন উন্নত হবে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বিবেকের কথা শুনুন। ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। হরমোন সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় রাখুন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কিছু সময় আপনি খুশি হবেন। আত্মদর্শনের মাধ্যমে আপনি জীবনধারার উন্নত করার চেষ্চা করুন। দিনের শুরুতে কিছু সমস্যা হতে পারে। মহিলারা জয়েন্টে ব্যথার অভিযোগ করতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos