আজ স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন এই তিন তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Aug 28, 2024 4:25 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ট্রেসের মধ্যে দিয়ে দিন কাটবে। আজ ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মন দিতে পারেন। আজ মানসিক চাপের কারণে ক্লান্ত বোধ করবেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়টি আপনাক জন্য শুভ। আজ শান্তভাবে যে কোনও কাজ শেষ করুন। আজ স্ত্রীর ও পরিবারের সহযোগিতা পাবেন। শারীরিক কোনও সমস্যা নিয়ে গাফিলতি করবেন না।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থা ইতিবাচক থাকবে। কোনও বিশেষ ব্যক্তির সাহায্য পেতে পারেন। আজ কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক হন। বাড়ির পরিবেশ ইতিবাচক থাকবে। আজ যে কোনও সমস্যা সমাধান হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি বাড়ির সংস্কারের কাজ করতে পারেন। আজ নিজের ওপর বিশ্বার রাখুন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। আজ পড়াশোনায় মন দিন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নতুন কোনও তথ্য পেতে পারেন। আজ অবৈধ কাজে আগ্রহ বাড়বে। আজ স্বাস্থ্য নিয়ে চিন্তা দেখা দিতে পারে। আজ আয় যেমন হবে ব্যয়ও তেমনই হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সব কাজ সময় মতো শেষ হবে। আজ ক্রয়-বিক্রয় সংক্রান্ত কোনও কাজ স্থগিত রাখুন। দুর্বলতার কারণে পায়ের ব্যথা হতে পারে। আটকে থাকা সরকারি কাজে গতি আসবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল হবে। পরিবারের কোনও গুরুত্বপূর্ণ বিষয় পরামর্শ পেতে পারেন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক উন্নত হবে। স্বাস্থ্যের বিষয় কোনও গাফিলতি করবেন না।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা থেকে মিলবে মুক্তি। আজ বাড়িতে আত্মীয় সমাগম হবে। আজ হাঁটুর ব্যথা দেখা দিতে পারে। আজ ভ্রমণের পরিকল্পনা থাকলে তা স্থগিত করুন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে সময় ভালো কাটবে। ঘরের পরিবেশ আনন্দের হবে। আজ মাথা ব্যথা ও মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে। আজ রাগ নিয়ন্ত্রণ করুন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos