দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে উল্টো রথের দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jun 28, 2023 2:53 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি আপনার বোঝাপড়ার মাধ্যমে যে কোনও পরিস্থিতিতে সম্প্রীতি বজায় রাখবেন। যতটা সম্ভব কাজ করে নিন। আবেগে ভেসে যাবেন না। নতুন কাজ শুরু করতে পারে। খুব কম লোকে আপনার সহজ ও সরল প্রকৃতি অনুভব করবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি পারিবারিক ও আর্থিক উভয় দিক দিয়ে শুভ। আজ বাড়ির বড়দের বিশেষ সাহায্য পাবেন। আজ কর্মক্ষেত্রে আপনার যথাযথ আয়োজন প্রশংসনীয় হবে। বাড়ির সদস্যরা একে অপরের প্রতি ভালোবাসা বজায় রাখতে সক্ষম হবেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি আপনার মনের মতো কাজে ব্য়য় হবে। বাড়িতে কোনও ধর্মীয় পরিকল্পনাও সম্ভব। আজ মন শান্ত রাখুন। আপনি কিছুটা দুর্বল অনুভব করবেন। আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই রাশির জাতক-জাতিকার অবস্থা ভালো হবে। আজ অতিরিক্ত পরিশ্রম ও ক্লান্তির কারণে বিরক্ত বোধ করবেন। ব্যবসায় কঠোর পরিশ্রম করতে হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি শারীরিক ও মানসিক ভাবে উদ্যমী বোধ করবেন। সম্পত্তি সম্পর্কিত কাজ থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে চলতে থাকা সমস্যা দূর হবে। নিকটাত্মীয়ের থেকে শারীরিক ও মানসিক সাহায্য পেতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল হবে। কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা থেকে মুক্তি মিলবে। মানসিক চাপ থেকে দূরে থাকুন। ব্যবসায়িক কাজে উন্নতি আসবে। অত্যাধিক ব্যস্ততার কারণে জীবনে সমস্যা আসতে পারে

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি ব্যক্তিগত ও সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। কিছু লোক আপনার কাজে ব্যঘাত ঘটাতে পারে। মন অনুসারে কাজে মনোনিবেশ করুন। ব্যবসায়িক সকল কাজে নজর রাখুন। আহং-কে আপনার ওপর আধিপত্য বিস্তার করতে দেবেন না।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক কাজের প্রতি আপনার নিঃস্বার্থ অবদান থাকবে। আজ আধ্যাত্মিক সুখ পাবেন। আজ নতুন সাফল্য ও নতুন অর্ডার পেতে পারেন। পারিবারিক পরিবেশ সুখের হবে। বিনিয়োগের আগে বিস্তারিত জেনে নিন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি ঘনিষ্ঠ ব্যক্তিদের সঙ্গে দেখা ও বিনোদন কাজে যুক্ত হতে পারেন। কোনও বিশেষ সমস্যা সমাধানে সময় কাটবে। পড়াশোনা ও কেরিয়ার সম্পর্কিত কাজে পূর্ণ মন দিন। স্ত্রী ও পরিবারের সদস্যদের একে অপরের প্রতি পূর্ণ সমর্থন থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos