জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শনিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

 

Chirag Daruwalla | Published : Apr 28, 2023 9:37 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার অর্থ অবশ্যই বৃদ্ধি পাবে। আপনি আজ একটি সামাজিক সমাবেশে আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে পারেন। স্ত্রীর সাহায্যে কোনও ভালো যোগাযোগ হবে। কঠোর পরিশ্রম করতে পারেন। দিন উদ্বিগ্নের মধ্যে দিয়ে কাটবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি আপনার অর্থ বিনিয়োগের কাজে লাগাতে পারেন। ঘনিষ্ঠি বন্ধুদের সঙ্গে কোথাও যেতে পারেন। নতুন প্রযুক্তির সঙ্গে খাপ খাইয়ে নেওয়া গুরুত্বপূর্ণ হবে। ঘর পরিষ্কারে সময় ব্যয় হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ রাতে আপনার আর্থিক লাভের সম্ভাবনা আছে। ধার দেওয়া টাকা ফেরত পাবেন। অকারণ তর্ক করবেন না। কারও দুঃখে গলে যাওয়ার আগে সতর্ক হন। অংশীদারদের বোঝাতে আপনার সমস্যা হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিক পাশাপাশি শারীরিক লাভের জন্য ধ্যান ও যোগ অনুশীলন করা উচিত। অপ্রয়োজনীয় জিনিসগুলোতে অতিরিক্ত ব্যয় না করাই ভালো। আপনার কোনও আত্মীয় কোনও পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই আপনার সঙ্গে দেখা করেত পারেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শারীরিক অসুস্থতা থেকে আপনার পুনরুদ্ধারের সম্ভাবনা বেশি যা আপনাকে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে সক্ষম করবে। দ্রুত অর্থ উপার্জনের ইচ্ছা পোষণ করবেন। মনের কথা স্পষ্ট ভাবে কাউকে জানান।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি কিছু ক্রীড়া কাজ উপভোগ করতে পারেন যা আপনার শারীরিক সুস্থতা বজায় রাখবে। মা-বাবার স্বাস্থ্যের দিকে নজর রাখুন। ভবিষ্যতের কথা চিন্তা না করে বর্তমানকে উপভোগ করতে হবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, একটি উপকারী দিন ও দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পেতে সক্ষম হতে পারেন। দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করার আগে ভাবনা চিন্তা করুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার কাজে মনোনিবেশ কার কঠিন হবে কারণ আপনার স্বাস্থ্য জটিলতা হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আরও ভালো বোঝাপড়া বিড়িতে সুখ ও শান্ত এনে দেবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার হাস্যরসের অনুভূতি কাউকে এই দক্ষতা বিকাশের জন্য নিজেকে উৎসাহিত করবে। কাউকে ধার দেওয়া উচিত নয়। আজ আপনার অবসর সময়ের আপনি গেম খেলতে পারেন। প্রেমের সম্পর্ক রোমান্টিক হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos