দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বৃহস্পতিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jun 29, 2023 2:39 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে আরাম ও বিনোদনে কাটবে। অনেক সমস্যার সমাধান বাড়ির পরিবেশ ইতিবাচক রাখব। গুরুত্বপূর্ণ ব্যক্তিগত ও ব্যবসায়িক পরিকল্পনাও থাকবে। আজ দাম্পত্য সম্পর্ক মধুর হবে। কর্মক্ষেত্রে চাপ থাকবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ একটি ইতিবাচক পরিস্থিতি তৈরি হতে পারে। এই সময় আপনার গুরুত্বপূর্ণ প্রকল্পগুলো শুরু করার উপযুক্ত সময়। আজ ছাত্র-ছাত্রীরা তাদের পড়াশোনা সংক্রান্ত কোনও সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার পরিকল্পনা গোপন রাখুন। এই সময় প্রতিটি কাজে সতর্ক থাকুন। ধৈর্য ও বিচক্ষণতার পরিস্থিতিতে নিজেকে রক্ষা করুন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি পরিকল্পিত ও শৃঙ্খলাবদ্ধ ভাবে কাজ করুন। সাফল্য পাবেন। নিকটাত্মীয়দের মধ্যে সম্মান বাড়বে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক সুন্দর রাখুন। বড়দের সঙ্গে তর্ক আপনার ক্ষতির কারণ হতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় আধ্যাত্মিক কাজে ব্যয় হবে। আপনার ব্যক্তিত্বও ভালো থাকবে। পারিবারিক পরিবেশ ভালো ও সফল করতে কয়েকটি পরিকল্পনা করুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের উপদ্রপ বতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান চমৎকার হবে। ঈশ্বরের ওপর বিশ্বাস রাখুন। মানসিক একাকীত্ব অনুভব করবেন। কোনও ধরনের মানসিক আঘাত হতে পারে। ব্যবসায় নতুন কোনও কাজ শুরু করবেন না।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার লেনদেন দক্ষতার মাধ্যমে পারিবারিক বিবাদ সমাধান হবে। বাড়িতে শান্তি ও প্রশান্তির পরিবেশ থাকবে। বাড়িতে অতিথি সমাম হবে। বাড়িতে উৎসবে পরিবেশ তৈরি হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান অনুকূল হবে। আপনার ব্যক্তিত্বের উন্নতি হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় ব্যয় হবে। স্বামী-স্ত্রীর অকারণে ঝগড়া হতে পারে। কোনও কাজে সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক হন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সঠিক কাজে ধরন আপনাকে সমাজে পরিচিত করবে। কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। নিকটাত্মীয়ের বাড়িতে ধর্মী অনুষ্ঠানে যোগ দিতে পারেন। মানসিক চাপ আপনার কাজের ওপর প্রভাব বিস্তার করতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos