দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে রবিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jul 1, 2023 10:46 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে কিছু ধর্মীয় পরিকল্পনা সম্পর্কিত পরিকল্পনা থাকবে। চলতে থাকা সকল সমস্যা মিটে যাবে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে। যে কোনও সমস্যা থেকে দূরে থাকুন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় সতর্ক হন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। মার্কেটিং ও মিডিয়া সংক্রান্ত কাজে সময় নষ্ট করবেন না। মানসিক চাপ আপনার কর্মক্ষমতাকে প্রভাবিত করতে পারে। মার্কেটিং ও মিডিয়া সংক্রান্ত কাজে সময় নষ্ট করবেন না।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিস্থিতি অনুকূল হবে। দিনের শুরুতে আপনার কাজের রূপরেখা তৈরি করে নিন। সম্পত্তি ক্রয় বা বিক্রয় কোনও পরিকল্পনা করার হলে অবিলম্বে তা বাস্তবায়ন করুন। অন্যের কথায় মন না দিয়ে, নিজের কাজে মন দিন। আত্মবিশ্বাস বজায় রাখুন আজ।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময় উপকারী হবে। শিক্ষার্থীদের প্রতিযোগিতা সংক্রান্ত কাজে কঠোর পরিশ্রম করতে হবে। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে সময় ব্যয় করুন। ভুল কাজে সময় নষ্ট করবেন না।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার বেশিরভাগ সময় সামাজিক ও রাজনৈতিক কাজে ব্যয় হবে। আজ সম্পত্তি ক্রয় বা বিক্রয় সংক্রান্ত পরিকল্পনায় সফল হবেন। নিকটাত্মীয়ের সঙ্গে চলত থাকা বিবাদ দূর হবে। কর্মক্ষেত্রে আপনার নেওয়া সিদ্ধান্ত উপকারী হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি ভালো শুরু হবে। আপনি আত্মবিশ্বাস ও আদর্শ বজায় রাখতে সাধ্যমতো চেষ্টা করবেন। লক্ষ্য অর্জনে নিকটাত্মীয়ের সহযোগিতাও পাবেন। আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নত হবে। আজ যে কোনও কাজে ধৈর্য ও সংযম রাখুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিক ও গুপ্তবিদ্যা জানার প্রতি আপনার আগ্রহ বাড়বে। বেশির ভাগ সময় ব্যয় হবে মার্কেটিং-র কাজে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ তাড়াহুড়ো না করে সঠিক সময় কোন ও কাজ শেষ করুন। বাড়িতে সঠিক শৃঙ্খলা বজায় রাখুন। আজ কোনও কঠিন সিদ্ধান্ত নেবেন না। সম্পত্তি ক্রয় বা বিক্রিয় সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ চুক্তির সম্ভাবনা রয়েছে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার আত্মবিশ্বাস ও বোঝাপড়ার মাধ্যমে পরিস্থিতি আরও ভালোভাবে বজায় রাখার চেষ্টা করবেন। তরুণ-তরুণীরা তাদের পড়ালেখা ও কেরিয়ার সম্পর্কিত কাজগুলোকে গুরুত্ব সহকারে নিন। বিপণন সম্পর্কিত কাজে মন দিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos