জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : May 2, 2023 3:07 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোথাও বিনিয়োগ করার জন্য এটি ভালো সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। ধর্মীয় ও আধ্যাত্মিত কাজে বিশেষ অবদান থাকবে। কাছের কারও ভালো খবর পেতে পারেন। পরিবারের বয়স্কদের সম্মান করুন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কিছু চ্যালেঞ্জ হতে পারে তবে আপনি পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে তাদের মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও সরকারি কাজ আটকে থাকবে আজ কোনও ব্যক্তির সাহায্য পাবেন। ভুল করার পরিবর্তে আপনার কর্মফল বিশ্বাস করুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার অনেক কাজ থাকলেও আপনি নিজের ও আপনার পরিবারের জন্য সময় বের করতে পারবেন। কর্মজীবনে ভালো ফল পেতে পারেন। নতুন কাজের দায়িত্ব বাড়তে পারে। আজ কারণ ছাড়া তর্ক করবেন না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহদের অবস্থান ভালো থাকবে। আর্থিক পরিকল্পনা সংক্রান্ত কোনও লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার একটি বিশেষ দক্ষতা খুঁজে বের করার চেষ্টা করুন। আজ আপনার প্রতিভা সকলের সামনে আসবে। নেতিবাচক ও ভুল কাজ থেকে দূরে থাকুন। ব্যবসায় ঝামেলা হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বন্ধুদের সঙ্গে পারিবারিক মিলন ঘটবে। দিন কাটবে বিনোদনে। আজ নিজের লক্ষ্যে উদাসীন থাকুন। আজ কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন ঘটবে। বড়দের স্নেহ ও আশীর্বাদ পাবেন। বাড়ির পরিবেশ আনন্দের থাকবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

জীবন আসবে ইতিবাচক পরিবর্তন। আজ আয়ের উৎস কমবে। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে। আজ নিজের আবেগকে গুরুত্ব দিন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

দিনের শুরুতে সফল হবেন। পরিবার ও ব্যবসার দায়িত্ব সামলাতে সক্ষম হবেন। সময়ের সঙ্গে আপনার আচরণে পরিবর্তন আনুন। কাছের কারও সঙ্গে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। আজ আপনার জীবনে পরিবর্তন আসবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ নিজের কর্মদক্ষতার ওপর ভরসা রাখুন। বিনিয়োগের দিকে খেয়াল রাখুন। আজ কোনও সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নেবেন না। সাবধান থাকুন। অসাবধানতার কারণে পড়তে পারেন বিপদে। শিক্ষার্থীরা যে কোনও প্রকল্পে মন দিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos