জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে রবিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Apr 29, 2023 11:52 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের সময়টা ভালো। দূরের মানুষের সঙ্গে যোগাযোগ থাকবে। সম্মান বাড়বে। আজ কোনও সুযোগ এলে উপেক্ষা করবেন না। প্রয়জনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রমের ফল পাবেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গ্রহের অবস্থান অনুকূল। আজ ইতিবাচক ফল পাবেন। টাকা ব্যপারে কাউরে বিশ্বাস করে বিপদে পড়তে পারেন। যে কোনও ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ সামাজিক ও রাজনৈতিক সীমানা বাড়বে। জমি-সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ সম্পন্ন হতে পারে। আজ সব কাজে সাফল্য পাবেন। টাকা পয়সা নিয়ে উত্তেজনা থাকবে। অপরিচিত ব্যক্তি প্রসঙ্গে সতর্ক থাকুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

কোনও আত্মীয়ের সম্পর্কে ভালো খরব পাবেন। পারিবারিক বিবাদ মিয়ে যাবে। পুরনো সমস্যা আবার দেখা দিতে পারে। আজ মনে অস্থিরতা ও টেনশন অনুভব করবেন। ধৈর্য ও সংযম রাখুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি সেই কাজগুলোতে অগ্রাধিকার দেবেন য়া পরিবারে সুখ আনবে। বিবাহযোগ্য যুবকদের সম্বন্ধ আসবে। আজ অভ্যন্তরীন কারজ গুরুত্বসহকাদে দেখুন। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা দেখা দেবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ সুসংবাদ পেতে পারেন। বাড়িতে খুশির পরিবেশ থাকবে। দুপুরের পর গ্রহের অবস্থান পরিবর্তন হবে। আজ পড়াশোনায় মন দিন। আবেগপ্রবণতা ও উদারতা আপনার দুর্বলতার কারণ।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

সময় ভালো কাটবে। রাগ না করে শান্ত মাথায় সিদ্ধান্ত নিন। ব্যবসায় সফল হবেন। আজ হিংসার কারণে কিছু লোক আপনার বিরুদ্ধে ভুল ধারণা তৈরি করবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আটকে থাকা কাজে গতি আশবে। আত্মবিশ্বাস বাড়বে। কোথাক থেকে ঋণ আদায় করে আর্থিক অবস্থা উন্নত হবে। সম্পদ সংক্রান্ত লেনদেনে অসুবিধা হতে পারে। তরুণরা কেরিয়ার নিয়ে আপস করবেন না।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

কারও সঙ্গে দীর্ঘদিনের বিবাদ মিটে যাবে। ভ্রমণ এড়িয়ে চলুন। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। পিকনিক বা বিনোদন সংক্রান্ত অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos