সম্পত্তি সম্পর্কিত কোনও পরিকল্পনা থাকলে সতর্ক হন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Aug 29, 2024 3:25 PM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি শক্তি ও আত্মবিশ্বাসে পূর্ণ থাকবে। আপনি আপনার প্রচেষ্টার মাধ্যমে একটি কঠিন কাজ অর্জন করতে সক্ষম হবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় রাখা যায়। বর্তমান পরিবেশ আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার বিনয়ের কারণে সমাজে আপনার সম্মান বজায় থাকবে। ব্যবসার কাজে সতর্ক হন। আজ কোনও কাজে মানহানির সম্ভাবনা হয়েছে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার আত্মীয় ও বন্ধুদের সঙ্গে মেলামেশা করার জন্য সময় করতে পারবেন। আজ ব্যবসার ক্ষেত্রে নতুন দায়িত্ব আসতে পারে। পারিবারিক সমস্যা সমাধানের চেষ্টা সফল হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ইতিবাচক চিন্তা আপনার জন্য নতুন সাফল্য তৈরি করবে। কিছু বিশেষ মানুষের সঙ্গে সাক্ষাত হতে পারে। মানসিকতা সঠিক রাখলে মিলবে উপকার। চাকরির ক্ষেত্রে আর্থিক লেনদেনের জন্য সতর্ক হন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও কাজে আনন্দ পেতে পারেন। আজ কোনও কাজে সাফল্য আসবে। আজ ব্যবসায় ভালো সাফল্য আসবে। ব্যবসায় সাফল্য আসবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পরিস্থিতি অনুকূল হবে। ইতিবাচক মন রাখলে সব কাজে সাফল্য আসবে। আজ মার্কেটিং সংক্রান্ত কাজে মনোযোগ দিন। ভ্রমণ এড়িয়ে চলাই ভালো।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আবেগপূর্ণ মন থাকতে পারে। আর্থিক ও ব্যবসায়িক কাজে সতর্ক হন। আজ মন ইতিবাচক থাকবে। পরিবার ও আত্মীয়-স্বজনের সঙ্গে আনন্দে সময় কাটবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, মনোযোগ বিনিয়োগ সম্পর্কিত কাজে সতর্ক হন। আজ পারিবারিক স্বাচ্ছন্দ্য বজায় রাখতেও আগ্রহী হতে পারেন। স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন। এতে সমস্যা তৈরি হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সম্পত্তি সম্পর্কিত কোনও পরিকল্পনা থাকলে সতর্ক হন। ব্যবসার কাজে সফল হবেন। আজ ঘুমের অভাবে ক্লান্ত বোধ করতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos