আজ মানসিক চাপ থেকে মুক্তি পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Aug 30, 2024 3:44 PM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিবর্তন আসতে পারে আপনার জীবনে। যা স্বীকার করলে যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি। আজ কোনও ধরনের ধার এড়িয়ে চলুন। আজ অতিরিক্ত কাজের চাপে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আঝ সম্পত্তি সংক্রান্ত সমস্যা দূর হবে। আজ বড়দের থেকে কোনও পরামর্শ পেতে পারেন। আজ দাম্পত্য জীবনে ফাটলের পরিস্থিতি তৈরি হতে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক হন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। আজ মন থেকে কোনও সিদ্ধান্ত না নিয়ে বুদ্ধি দিয়ে সিদ্ধান্ত নিন। এতে মিলবে উপকার।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আত্মীয় সমাগম হবে। বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে। আজ কোনও ইতিবাচক আলোচনা হতে পারে। আজ স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। আজ মহিলাদের স্বাস্থ্যে জটিলতা দেখা দিতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার প্রিয় কাজে সময় ব্যয় করতে পারেন। এতে মানসিক শান্তি মিলবে। আজ মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা হতে পারে। আজ কাজের অনুকূল থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির রক্ষণাবেক্ষণের কাজ করতে হতে পারে। আজ আবহাওয়ার পরিবর্তনের কারণে সর্দি-কাশির সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিক থেকে সময় খুব অনুকূল।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থা অনুকূল হবে। পারিবারিক সমস্যা সমাধান হবে। আজ ব্যবসার কাজ সম্পন্ন হবে। আজ স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আর্থিক অবস্থা ভালো হবে। আঝ স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। আজ আপনার ভাবমূর্তি অন্যের কাছে উন্নত হবে। আজ বিনিয়োগের সময় সচেতন হন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, মনের পরিবর্তে বুদ্ধি দিয়ে যে কোনও সিদ্ধান্ত নিন। সন্তানের কাছ থেকে কোনও সন্তোষজনক ফল পেলে মন খুশি হবে। ব্যক্তিগত সমস্যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তিক্ততা থাকবে। মানসিক চাপ থেকে মিলবে মুক্তি।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos