দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে বছরের শেষ দিন কেমন কাটবে, রইল বিশেষজ্ঞের মত

আজ বছরের শেষ দিন। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Dec 31, 2022 4:00 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন জীবনকে ইতিবাচক উপায়ে বোঝার চেষ্টা করুন। এতে চলতে থাকা ভুল বোঝাবুঝি মিটে যাবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার বিশ্বাস বাড়বে। ছেলে মেয়েদের পড়াশোনায় বেশি মন দিন। অপ্রয়োজনীয় কাজ থেকে দূরে থাকুন। পুরনো বিশয় আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অনেকদিন পর ঘনিষ্ঠ আত্মীয়রা বাড়িতে আসবে ও একে অপরের সঙ্গে ভাবনা ভাগ করে নেওয়া বাড়ির পরিবেশকে আনন্দদায়ক করবে। শিশুদের কাজে আগ্রহ পাবেন। আপনার কথা শুনে কেউ হতবাক হতে পারে। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের কাজে আপনার অপনার উল্লেখযোগ্য অবদান থাকতে পারে। আপনার ব্যক্তিগত কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। আর্থিক সমস্যা থাকলে বন্ধুদের থেকে সাহায্য পেতে পারেন। অ্যালার্জি ও সংক্রমণের সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক পরিবেশ সুখের হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ির বড়দের সঙ্গে সময় কাটান। আপনার অভিজ্ঞতা নতুন দিকের সন্ধান দেবে। ইতিবাচক পরিবর্তন আসবে আপনার জীবনে। স্বাস্থ্যর ক্ষতি হতে পারে। আজ পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, রাজনৈতিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য গুরুত্বপূর্ণ দিন। আজ সমাজকর্মীদের সহযোগিতা পাবে। স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা সমাধান হবে। কাশি, জ্বর ও সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করুন। আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নিজের মনের ভাবনা বোঝার চেষ্টা করুন। মানসিক শান্তি পেতে পারেন। সন্দেহপ্রবণ ও একগুঁয়ে স্বভাব রাখুন নিয়ন্ত্রণে। ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্য পেতে পারেন আজ। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। শারীরিক ও মানসিক অবসাদ থাকতে পারে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটবে। স্বস্তিদায়ক অভিজ্ঞতা হবে আজ। ব্যবসায়িক ক্ষেত্রে আপনাকে আপনার পথে কাজ করার জন্য সামান্য প্রচেষ্টা করতে হতে পারে। পারিবারিক পরিবেশ মনোরম ও মধুর হবে। স্বাস্থ্য ভালো কাটুক।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একই সময় পুরনো ফেলে এগিয়ে যাওয়ার। পূর্ণ প্রাণশক্তি ও অধ্যবসায় নিয়ে আজ কাজ করুন। কনও অপ্রীতিকর খবর পেয়ে মন কিছুটা হতাশ হতে পারে। কর্মক্ষেত্রে গ্রহের অবস্থান আপনার অনুকূলের থাকতে পারে। প্রেম জীবন হবে উন্নত।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অভিজ্ঞদের নির্দেশনায় আপনার যে কোনও সমস্যা সমাধান হবে। আজ ব্যক্তিত্বে আশ্চর্যজনকভাবে ইতিবাচক পরিবর্তন আসবে। অপ্রয়োজনীয় খরচ বাড়বে। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos