দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিন কেমন কাটবে আজকের দিন, রইল জ্যোতিষ গণনা

গোটা দিন ভালো কাটুক তা সকলের কাম্য। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 3, 2023 3:49 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ পরিবার ও বন্ধুদের সঙ্গে আনন্দের দিন কাটান। উপকারী যোগাযোগ হবে। কয়েকটি বাড়ির রক্ষণাবেক্ষণ নিয়ে আলোচনা করতে পারেন। ক্লান্তি বিরক্তির কারণ হতে পারে। রাগের ওপর রাখুন নিয়ন্ত্রণ।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার বেশিরভাগ সময় ব্যয় করুন ইতিবাচক কাজে। সকল পরিকল্পনা সফল হবে। ভাইদের মধ্যে বিবাদে হতে পারে। দম্পতিদের মধ্যে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। বদহজমের সমস্যা দেখা দিতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, হৃদয়ের পরিবর্তে মন দিয়ে কাজ করলে ভালো ফল পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। শিক্ষার্থীদের পড়াশোনায় মন দিন। অবহেলার কারণে সরকারি কাজ অসমাপ্ত না রেখে সময়মতো সম্পন্ন করুন। শারীরিক ও মানসিক অবসাদ সৃষ্টি হতে পারে।  

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি ইতিবাচক চিন্তাভাবনার সঙ্গে দৈনন্দিন রুটিন তৈরি করুন। বাড়িতে শৃঙ্খলা বজায় রাখুন। স্থান পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। সরকারি কাজ সংক্রান্ত ব্যবসায় অধিক লাভের সম্ভাবনা আছে। যে কোনও সমস্যায় স্ত্রীর পরামর্শ নিন। স্বাস্থ্য ভালো থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অন্যের ভুলে মন না দিয়ে নিজের দিকে দেখুন। গ্রহের অবস্থান অনুকূল থাকবে। বাচ্চাদের সমস্যা বুঝতে ও সমাধানে সময় ব্যয় হবে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রী মধ্যে রোম্যান্টিক সম্পর্কবজায় রাখুন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান ঠিক থাকবে। উদ্বেগ ত্যাগ করুন। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সময় কাটান। তরুণরা তাদের কেরিয়ার নিয়ে সিরিয়াস হন। ভালো খবর পেতে পারেন। ব্যক্তিগত সমস্যা বিবাহিত জীবনে প্রভাব ফেলতে দেবেন না। মানসিক চাপের কারণে সমস্যা বাড়তে পারে।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের বেশিরভাগ সময় বন্ধুদের সঙ্গে কাটান। আড্ডা ও মজায় দিন কাটবে। মানসিক শক্তি বজায় থাকবে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। বেশি খরচের কারণে সতর্ক থাকুন। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে ঘরের অবস্থা ঠিক রাখুন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজের ধরন পরিবর্তনের জন্য গত কয়েক বছর ধরে যে পরিকল্পনা করছেন, আজ তা বাস্তবায়নের উপযুক্ত দিন। রাজনৈতিক কাজে যোগাযোগ বাড়বে। ব্যক্তিগত কাজের পাশাপাশি পারিবারিক সদস্যদের সঙ্গে সময় কাটান। কর্মক্ষেত্রে চাপ দূর হবে। স্বামী-স্ত্রীর আদর্শগত পার্থক্য দেখা দিতে পারে।  

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সামাজিক ও পেশাগত ভাবে আধিপত্য বিস্তার করবেন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা মিটে যাবে। কর্মক্ষেত্রে কর্মচারীদের ওপর খুব বেশি নির্ভর করবেন না। রাগ নিয়ন্ত্রণ করুন। না হলে মানসিক চাপের দিক তা এগিয়ে যাবে।  

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos