দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সপ্তাহের শুরুর দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jul 3, 2023 5:08 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্যের পরিবর্তে কর্মে বিশ্বাস করুন। গৃহ ও ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযথ সমন্বয় বজায় থাকবে। কাছাকাছি ভ্রমণও সম্ভব যা উপকারী হবে। আত্মীয় স্বজন ও বন্ধুদের সঙ্গে সময় কাটানো সম্পর্ককেও মজবুত করতে পারে। রাগ ও একগুঁয়ে মনোভাবের কারণে বিপদে পড়তে পারেন। সুখ, শান্তি ও মনোরম পরিবেশ বজায় থাকবে। কখনও হতাশা ও বিষণ্ণতা অনুভব করতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, লক্ষ্যে আপনি অর্জনের চেষ্টা করছেম তা আজ অর্জন করতে পারেন। অর্থনৈতিক কাজ ধীর গতিতে হবে। পারিবারিক পরিবেশ সুখের হবে। অ্যালার্জির সমস্যায় ভুগতে পারেন। আজ মনে নেতিবাচকতা আনার পরিবর্তে নিজের কাজে মন দিন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। আজ বড়দের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে আনন্দে দিন কাটবে। কোনও সমস্যার সমাধানে রাগ না করে বুদ্ধি দিয়ে বিচার করুন। দাম্পত্য জীবন সুখের হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহ চারণ আপনার জন্য় অনুকূল পরিস্থিতি তৈরি করছে। তাদের পূর্ণ সম্মান দিন। অর্থনৈতিক কাজের জন্য দিনটি লাভ জনক। কেরিয়ার সংক্রান্ত কোনও ঝামেলার কারণে ছাত্রদের নির্দেশনা প্রয়োজন। নেতিবাচক চিন্তা আপনার ওপর আধিপত্য হতে দেবেন না।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির যত্ন এবং সুযোগ সুবিধার জন্য় কেনাকাটা কার জন্য ভালো দিন। সামাজিক ক্রিয়াকলাপে আগ্রহ বাড়বে। অহংবোধ তোমার প্রকৃতিতে আসতে দিও না। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। মাথাব্যথার সমস্যায় ভুগতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি কিছু সময়ের জন্য স্থির করেছেন সেই লক্ষ্যে কাজ করার জন্য একটি দুর্দান্ত সময়। ধর্মীয় পরিকল্পনা সফল হতে পারে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের কারণে জয়েন্টের ব্যথা হতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় উপকারী গ্রহ পরিস্থিতি তৈরি হবে। আর্থিক পরিকল্পনাগুলো নির্বাচন করুন। নিকটাত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ নতুন কোনও পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, স্থান পরিবর্তনের পরিকল্পনা থাকলে আদর্শ দিন। পেটে ব্যথা ও কোষ্ঠকাঠিন্যের অভিযোগ থাকতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, হঠাৎ করে আটকে থাকা অর্থ পেতে পারেন। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক সুখের হবে। কোনও ধরনের ভ্রমণের ইতিবাচক ফলাফল এই সময় নাও পেতে পারেন। স্বাস্থ্যে ভালো থাকবে। যে কোনও সমস্যাকে আপনার পারিবারিক জীবনে প্রাধান্য দিতে দেবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos