জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কার দিন কেমন কাটবে, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : May 3, 2023 3:04 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি আপনার সমস্যা সমাধান করতে সফল হবেন। সম্পদে বৈষয়িক সুখ বাড়বে। আনন্দে দিন কাটবে। শিক্ষার্থীরা সাফল্যের জন্য পুরস্কার পাবেন। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। পারিবারিক সুখ, শান্তি ও ইতিবাচক পরিবেশ থাকবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, মনের শান্তি অনুভব করবে। সঠিক সময় কাজ সম্পন্ন হলে মন খুশি হবে। বন্ধু বান্ধব ও আত্মীয়ের সাহায্য পাবেন। কঠোর পরিশ্রম ও আত্মবিশ্বাসের মাধ্যমে কাজ সমাধান করতে পারবেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার দৈনন্দিন রুটিনে আসবে নতুনত্ব। পরিবারের সমর্থন পাবেন। শিক্ষার্থী ও তরুণরা তাদের পক্ষে ফলাফল পেতে পারেন। বিবাদে জড়াবেন না। ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে পরিস্থিতি সামলে চলুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি কয়েকটি বিশেষ কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। কারও হস্তক্ষেপের মাধ্যমে সম্পত্তি বিরেধ নিষ্পত্তি করুন। রাগ রাখুন নিয়ন্ত্রণে। ব্যবসায় অনুকূল পরিস্থিতি থাকবে। পারিবারিক শান্তি ও সুখ বজায় থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি সম্পর্ক শক্তিশালী করার বিশেষ প্রচেষ্টা করবেন। প্রেম ও স্নেহ শক্তিশালী সফল হবে। আপনার অহং ত্যাগ করুন। আজ নিজের আবেগ রাখুন নিয়ন্ত্রণে। স্বামী-স্ত্রী মধ্যে আনন্দে সময় কাটবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ দিনট ভালো কাটবে। নিজের জন্য সময় বের করুন। অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। পারিবারিক সুখের ক্ষেত্রে সময় অনুকূল।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পুরনো বিবাদ মিটে যাবে। পাওয়া টাকা আদায় হবে। পরিশ্রমের ফল পাবেন আজ। ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ করবেন না। আজ ব্যবসায় বোঝাপড়ার সঙ্গে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। মিলবে উপকার।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাত হবে। পুরনো ভুল বোঝাবুঝি সমাধান হবে। অর্থিক উন্নতি ঘটবে। কঠোর পরিশ্রমের ফল নাও পেতে পারেন। ভুল কাজে সময় নষ্ট নয়।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ অভ্যন্তরীণ শক্তি অনুভব করবেন। মানসিক অবস্থা ইতিবাচক রাখুন। বাড়িতে প্রিয়জনের আগমন হতে পারে। অহং ও ঈর্ষার কারণে সমস্যায় পড়তে পারে। প্রবীণদের স্বাস্থ্যের যত্ন নিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos