পারিবারিক বিবাদ মিটে যাবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Nov 3, 2023 3:13 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সময় চমৎকার। কর্মজীবন, আধ্যাত্মিকতা ও ধর্মের অগ্রগতিতে আপনি আপনার ক্ষমতাকে সঠিকভাবে ব্যবহার করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক মধুর হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ চলতে থাকা সমস্যা থেকে মিলবে স্বস্তি। আজ শিশুদের সঙ্গে সময় কাটান। বাড়িতে যথাযথ শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় থাকবে। ব্যবসায় মন দিন। যে কোনও সমস্যা ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আলোচনা করুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান আপনাকে সতর্ক করবে। আজ আর্থিক পরিকল্পনায় মন দিন। ভুল কাজে যুক্ত ব্যক্তিদের থেকে দূরে থাকুন। নতুন পরিকল্পনা সফল হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার কাজের রূপরেখা তৈরি করে নিন। বাড়ির বড়দের সম্মান করুন। আজ আপনার অহং রাখুন নিয়ন্ত্রণে। বাড়ির বড়দের সম্মান করতে শিখুন। আজ সম্পর্কের ব্যাপারে সতর্ক হন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার কাজ শান্তিপূর্ণ ভাবে করতে পারবেন। আজ আপনার ব্যবসায় গুরুত্ব সহকারে সব কাজ সম্পন্ন করুন। আজ আপনার কাজে আসবে সাফল্যতা। বাড়িতে ছোটখাটো অশান্তি হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। রাগ রাখুন নিয়ন্ত্রণে। আজ আর্থিক লেনদেন থেকে দূরে থাকুন। আজ অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া আপনার সমস্যা তৈরি করতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি পরিবারের সঙ্গে আপারে দিন কাটাবেন। মেজাজ সঠিক রাখুন। নিকটাত্মীয়দের সঙ্গে দূরত্ব বাড়বে। আজ সন্তান সংক্রান্ত শুভ সংবাদ পেতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ কিছু দরকারি তথ্য পেতে পারেন। আজ চলতে থাকা ভুল বোঝাবুঝি দূর হবে। আপনি আপনার কঠিক আচরণ দ্বারা পরিস্থিতি সামলে নিতে সক্ষম হবেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পারিবারিক বিবাদ আজ মিটে যাবে। আজ বাড়িতে স্বস্তি ও শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। আজ বিবাহিতদের জীবন সুখের হবে। তাড়াহুড়ো ও অতিরিক্তি উদ্যম কাজ নষ্ট করতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos