জটিল কোনও সমস্যা থেকে আজ মুক্তি পাবেন এই দুই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 3, 2024 3:30 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সৃজনশীল ও ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আজ বিপদে বন্ধুদের সহযোগিতায় উদ্ধার পাবেন। ব্যবসার কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। আজ কোনও গুরুত্বপূর্ণ সমস্যা সমাধান হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও সামাজিক কাজে নিয়োজিত হন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। সন্তানের সাফল্যে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও বিশেষ সুবিধা পেতে পারেন। আজ মাইগ্রেনের ব্যথা দূর হবে। আজ দাম্পত্য জীবনে সুখ আসবে। আজ রাগ রাখুন নিয়ন্ত্রণে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে চলতে থাকা সমস্যা থেকে মিলবে মুক্তি। আজ দাম্পত্য জীবনের জন্য আদর্শ সময়। আজ অধিক পরিশ্রমে দিন কাটবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোন বিশেষ কাজ করতে আজকের দিনটিতে যথাযথ ব্যবস্থা করতে পারেন। ক্লান্তির মধ্যে দিয়ে দিন কাটবে। আজ কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জমি সংক্রান্ত চলতে থাকা মামলা নিষ্পত্তি হবে। আজ দাম্পত্য সুখ বজায় থাকে। আজ গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা দেখা দিতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও সুসংবাদ পেতে পারেন। আজ আত্মবিশ্বাস বাড়বে। আজ বদহজমের সমস্যা দেখা দিতে পারে। আজ আত্মবিশ্বাস বাড়বে। সব কাজে আ,হে

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কয়েক দিন ধরে চলতে থাকা সমস্য়া সমাধান হবে। আজ ব্যবসা ক্ষেত্রে নতুন কোনও কাজ এড়িয়ে চলুন। আজ শিশুদের সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক উন্নত হবে। 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কেরিয়ার সম্পর্কিত কাজে আসবে সাফল্য। আজ ধর্মীয় কাজে আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। দূষণ থেকে নিজেকে রক্ষা করুন। আজ নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ ঘটতেপারেে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos