Numerology: কঠোর পরিশ্রমে দিন কাটবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Dec 4, 2023 4:31 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনে কঠোর পরিশ্রম করতে পারেন। আজ কোনও আত্মীয়কে সাহায্য করবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। বাড়িতে শান্তির পরিবেশ বজায় থাকবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার ক্ষতি করতে পারে। দাম্পত্য জীবন ও পরিবারের জন্য সময় বের করুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে শান্তিপূর্ণ ভাবে সব কাজ করুন। আজ ইতিবাচক মনোভাব বজায় রাখুন। পারিবারিক পরিবেশ সুখের হবে। মার্কেটিং সংক্রান্ত কাজ সম্পন্ন করুন। অতিরিক্ত চিন্তা আপনার ক্ষতি করতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, মনের মতো কাজে সময় ব্যয় করতে পারেন। আজ ধৈর্য ও সংযম রাখুন। আজ নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। পড়াশোনা ও কেরিয়ার সংক্রান্ত কাজে মন দিন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি আরামদায়ক। আজ নতুন পরিকল্পনা করতে পারেন। আপনার জীবনযাপন অন্যকে আকৃষ্ট করবে। আজ পরিবারের জন্য সময় ব্যয় করতে সক্ষম হবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল হবে। বেশ কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা দূর হবে। মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে। ব্যবসার কাজে উন্নতি ঘটবে। আজ ভ্রমণ এড়িয়ে চলুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভবিষ্যত লক্ষ্যে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। মতানৈক্য ও উত্তেজনা মূলক কথোপকথন থেকে দূরে থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে আজ। বিনোদনে দিন কাটবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পুরনো মতভেদ মিটে যাবে। নিকটাত্মীয়ের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মানসিক ও শারীরিক ক্লান্তি অনুভব করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি বজায় থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আত্ম পর্যবেক্ষণ ও আত্ম প্রতিফলনে দিন কাটবে। পুরনো স্মৃতি তাজা হবে। অন্যের কাজে অযথা হস্তক্ষেপ করবেন না। নেতিবাচক পরিস্থিতি থেকে দূরে থাকুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos