জেনে নিন কোন তারিখের জাতক-জাতিকার দিন কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jun 3, 2023 10:28 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, উন্নতি সম্পর্কিত ভালো খবর আসবে। আধ্যাত্মিক জগতের সঙ্গে যুক্ত ব্যক্তির সঙ্গে সাক্ষাত হবে। ভাইদের সঙ্গে বিবাদ মিটে যাবে। ব্যবসায় নতুন কাজ করার আগে বিবেচনা করুন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কিছুদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। আপনার দক্ষতা ও প্রতিভা মানুষের কাছে আসবে। তাড়াহুড়ো ও অতিরিক্ত উৎসাহে কাজ নষ্ট হতে পারে। কোনও রোগে ভুগতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দৈনন্দিন রুটিন ও অভ্যাস বিচার করুন। ষড়যন্ত্রের শিকার হতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত জটিলতা দেখা দেবে। খারাপ লোকের থেকে দূরে থাকুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পড়াশোনা ও কর্মজীবন সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। ভুল কাজে অর্থ ব্যয় করবেন না। স্বামী স্ত্রীর সম্পর্ক মধুর হবে। অর্থ ব্যয়ের আগে বিবেচনা করুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, স্বাস্থ্যের উন্নতি হতে পারে। আত্মবিশ্বাসের সঙ্গে যে কোনও সাজ করুন। ব্যবসার কারণে ব্যস্ত থাকতে পারেন। দাম্পত্য সম্পর্কে বাধা আসতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় কঠোর পরিশ্রম হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক সুখের হবে। যে কোনও কাজে হাত দেওয়ার আগে গবেষণা করুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জমি বা যানবাহন কেনার শুভ দিন। বৈজ্ঞানিক দৃষ্টিভঙ্গি উন্নত হবে। খারাপ জিনিস প্রতিহত করুন। পরিশ্রম বাড়বে। পারিবারিক জীবন স্বাভাবিক হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কঠোর পরিশ্রমে ফল পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনার সঙ্গে বিনোদনমূলক কাজে যুক্ত হতে পারেন। রাজনৈতিক বিষয় সতর্কতা অবলম্বন করুন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার লক্ষ্যে পূরণের জন্য কাজে মন দিন। সফল হবেন। কোনও নতুন বিনিয়োগের আগে সচেতন হন। বড়দের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos