আত্মীয়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে এই তিন তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 4, 2024 4:25 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্যের পরিবর্তে কর্মে বিশ্বাস রাখুন। আজ গৃহ ও ব্যবসা উভয় ক্ষেত্রে যথাযথ সমন্বয় বজায় থাকবে। আজ আত্মীয়-স্বজন ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। আজ কোনও কারণে হতাশা আপনাকে গ্রাস করতে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ যে কোনও লক্ষ্য পৌঁছাতে পারবেন। মনোবল ও আত্মবিশ্বাস পূর্ণ থাকবেন। আজ অর্থনৈতিক কাজ ধীর গতিতে হবে। পরিবারে সুখ বজায় থাকবে। আজ অ্যালার্জির সমস্যা হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বাড়িতে শান্তির পরিবেশ বজায় থাকবে। আজ মঙ্গল অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আজ বন্ধু ও আত্মীয়ের সঙ্গে আনন্দে দিন কাটবে। আজ ব্যবসা সংক্রান্ত কাজে ভালো সময় কাটবে। আজ দাম্পত্য সম্পর্ক মধুর হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন আপনার জন্য অনুকূল। আজ কেরিয়ার সংক্রান্ত কাজে উন্নতি হবে। আজ নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। আজ বাড়ি ও ব্যবসার কাজে যথাযথ সমন্বয় থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বাড়ির লোকগের যত্ন নিন। আজ সামাজিক কাজে আগ্রহ বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। মাথা ব্যথা ও সার্ভিকাল সমস্যা এড়িয়ে চলুন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি কিছু সময়ের নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আজ সন্তানের সাফল্যে বাড়ির কাজ দুর্দান্ত হবে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে ব্যক্তিগত রোনও বিষয় বিবাদ হতে পারে। দাম্পত্য সম্পর্ক মধুর হবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থা উপকারী হবে। আজ নতুন কোনও পরিকল্পনা করতে পারেন। আজ ঘরের ব্যপারে হস্তক্ষেপ না করাই ভালো। স্বাস্থ্য ভালো থাকবে। নিকটাত্মীয়ের সঙ্গে সাক্ষাত হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটবে। আজ মন ইতিবাচক রাখুন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। পেট ব্যথা ও কোষ্ঠকাঠিন্যের অভিযোগ থাকতে পারে। আজ শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক মধুর হবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। আজ কোনও ধরনের ভ্রমণে ইতিবাচক ফল পাবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos