Numerology: কর্মক্ষেত্রে সতর্ক থাকুন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Feb 5, 2024 3:53 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা সমাধান হবে। আজ প্রতিবেশীদের সঙ্গে মতবিরোধ হতে পারে। আজ কর্মক্ষেত্রে কোনও কারণে উত্তেজনা বৃদ্ধি পাবে। কাজের চাপের কারণে পরিবারকে সময় দিতে ব্যর্থ হবেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ একাগ্রতা বাড়বে। আজ শক্তির সঙ্গে যে কোনও কাজ করুন। আজ পরিবর্তিত পরিবেশের কারণে কাশির সমস্যা হতে পারে। সম্পত্তি সংক্রান্ত কাজে সতর্ক হন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গুরুত্বপূর্ণ পরিকল্পনা শুরুর জন্য অন্যতম দিন। আজ সামাজিক সংগঠনের সাহায্য পাবেন। বাড়িতে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ আর্থিক বিষয় সতর্ক হন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিশুদের পড়াশোনার জন্য ভবিষ্যত পরিকল্পনা করতে পারেন। আজ গরমে মাথা ব্যথা হতে পারে। অহং আপনার ক্ষতি করতে পারে। আজ বাড়ির পরিবেশ মনোরম থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বিশেষ ব্যক্তির সঙ্গে বৈঠক হবে। আজ নির্দিষ্ট বিষয় আলোচনা হতে পারে। আজ বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য সমস্যা হতে পারে। আজ আমদানি ও রপ্তানিতে গতি আসবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সমাজসেবা মূলক কাজে যোগ দিতে পারবেন। আজ স্বাস্থ্য ভালো থাকবে। কঠোর পরিশ্রম আপনাকে সঠিক ফল এনে দেবে। আজ কর্ম সম্পর্কে সচেতন হন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কূটনৈতিক সম্পর্ক উপকারী হবে। আজ জনসংযোগের সীমানা বাড়বে। আজ ব্যবসা ও বাড়ি উভয় ক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। আজ স্ত্রীর স্বাস্থ্য সমস্যা হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, মেধা ও বুদ্ধি দ্বারা সফল হবেন। আজ নিকটাত্মীয়ের সঙ্গে সময় কাটাতে পারবেন। আজ নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। আজ স্ত্রীর সহযোগিতা আপনার মনোবল বৃদ্ধি করবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, প্রতিদিনের রুটিনের প্রতি ইতিবাচক মন রাখুন। আজ আত্মীয়স্বজনের আগমন হতে পারে বাড়িতে। স্বামী-স্ত্রী মিলে কোনও সমস্যা সমাধান করতে পারবেন। আজ গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos