রইল জ্যোতিষ গণনা, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিন কেমন কাটবে আজকের দিনটি

গোটা দিন ভালো কাটুক তা সকলের কাম্য। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 5, 2023 3:50 AM IST

19


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার ব্যক্তিগত সম্পর্ককে শক্তিশালী করার দিকে আরও মন দিন। সামাজিক সংগঠনে যোগ দিতে পারেন। সেবামূলক কাজে আজ নিয়োজিত হন। কোনও পরিবর্তনের আঝ উদ্যোগ নেবেন না। বর্তমান অবস্থা অনুকূল নয়। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার বেশিরভাগ সময় সামাজিক কাজে ব্যয় হবে। যোগাযোগের সীমানা বাড়বে। আটকে থাকা বা ধার করা টাকা ফেরত পেতে পারেন। যে কোনও কাজে মন দিন। কোনও অশুভ বিজ্ঞপ্তি পেতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার বুদ্ধি ও বোধগম্যতার মাধ্যমে বাড়ি ও পরিবার সম্পর্কিত সমস্যাগুলো সমাধান করতে সক্ষম হবে। এই সময় গ্রহের অবস্থান অত্যন্ত চমৎকার। পুরনো নেতিবাচক জিনিসগুলোক প্রাধান্য দেবেন না। ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন।  

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোথাও থেকে টাকা পাওয়ার কথা থাকলে তা পেয়ে যাবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য অনুকূল সময়। আপনার জীবনযাত্রাকে আরও চিত্তাকর্ষক করার চেষ্টা করুন। পুরনো সম্পত্তি সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। সম্পর্কে নেতিবাচক প্রভাব পড়বে।     
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও আত্মীয়ের সুসংবাদ পেলে মন খুশি হবে। পারস্পরিক বোঝাপড়া বা কারও হস্তক্ষেপের মাধ্যমে সমস্যা থেকে মিলবে মুক্তি। আটকে থাকা কাজ অল্প পরিশ্রমে শেষ হবে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মন দিন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
প্রয়োজনীয় জিনিস কেনাকাটায় সময় কাটবে। আনন্দে দিন কাটবে। অপরিচিত লোকের সঙ্গে যোগাযোগ রাখবেন না। গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার করবেন না। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। মেশিন বা স্টাউ সংক্রান্ত সমস্যা আসতে পারে। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে আজ। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সামাজিক অনুষ্ঠানের প্রত্য়াশায় আপনার ব্য়ক্তিগত কাজে মন দিন। আজ কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য গুরুত্বপূর্ণ দিন। রাগ ও মেজাজ রাখুন নিয়ন্ত্রণে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। চলতে থাকে উত্তেজনা ও উদ্বেগ থেকে স্বস্তি পাবেন। অতিথি আগমনে ঘরের পরিবেশ আনন্দের হবে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় ভালো আপনার জন্য। অতীতের ভুল থেকে শিক্ষা নিন। বাড়ির সংস্কারের পরিকল্পনা করতে পারেন। ভুল কাজে সময় নষ্ট করবেন না। বাড়ির সমস্যার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। ব্যবসার জন্য সময় অনুকূল। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি একজন বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করবেন। আপনার আদর্শে ইতিবাচক পরিবর্তন আনুন। আধ্যাত্মিক শান্তি লাভ করবেন আজ। অসাবধানতা ক্ষতির কারণ হতে পারে। ব্যবসা শুরুর জন্য ভালো সময়।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos