Numerology: মানসিক চাপ থেকে মুক্তি মিলবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 5, 2024 1:21 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্যের পরিবর্তে কর্মে বিশ্বাস করুন। ব্যবসা ও বাড়ির কাজে সমন্বয় থাকবে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থাকবে। বর্তমান পরিবেশের কারণে মানসিক চাপ হতে পারে। হতাশা ও বিষণ্ণতা অনুভব করবেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করুন। অ্যালার্জির সমস্যা হতে পারে। ব্যবসার কাজে সতর্ক হন। আত্মবিশ্বাস ও মনোবল বৃদ্ধি পাবে। পারিবারিক সুখ বজায় থাকবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। বড়দের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। শিশুদের অধিক নিয়ন্ত্রণ করবেন না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। অর্থনৈতিক কাজে মন দিন। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে। ব্যবসার কাজ সুষ্ঠুভাবে হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির লোকের যত্ন ও সুবিধার দিকে খেয়াল রাখুন। খরচ বেশি করবেন না। সার্ভিকাল ও মাথাব্যথার সমস্যা হতে পারে। বর্তমান কাজে মন দিন। অহংবোধ আপনার ক্ষতি করতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নিজের লক্ষ্যে মন দিন। যে কোনও বিবাদ থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। কোষ্ঠকাঠিন্যের সমস্যা হতে পারে। আর্থিক বিনিয়োগ প্রসঙ্গে সতর্ক হন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান উপকারী হবে। আর্থিক পরিকল্পনার দিকে মন দিন। নিকটাত্মীয়ের সঙ্গে পারিবারিক পুনর্মিলন হবে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, স্থান পরিবর্তনের পরিকল্পনা থাকলে আদর্শ সময়। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মন দিন। পেটে ব্যথায় ভুগতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আটকে থাকা টাকা পেয়ে যাবেন। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও ধরনের ভ্রমণে ইতিবাচক ফল পেতে পারেন। মানসিক চাপ থেকে মিলবে মুক্তি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos