দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শিক্ষক দিবসের দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 5, 2024 2:22 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার চিন্তা ভাবনায় সৃজনশীলতা আসবে। আজ নতুন কোনও ধারণা মাথায় আসবে। আজ ইতিবাচক ও উদ্যমী বোধ করবেন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার আর্থিক অবস্থা হবে উন্নত। আজ ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। আজ কোনও ইনফেকশন হতে পারে, সতর্ক থাকুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অধ্যয়নের কারণে চমৎকার তথ্য পাবেন। আজ আয়ের বৃদ্ধি হবে। আজ দাম্পত্য জীবন সুখে কাটবে। নিজের কাজে মন দিতে পারবেন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার সুনাম বাড়বে। আজ বাড়ি ও ব্যবসায় সামঞ্জস্য থাকবে। আজ অর্থনৈতির অবস্থা সঠিক হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিশুদের যে কোনও সমস্যা সমাধান হতে পারে আজ। আজ সামাজিক কাজে আপনার যথাযথ অবদান থাকবে। আজ দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। আজ কর্মক্ষেত্রে নতুন কাজ শুরু করতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ব্যস্ততার মধ্যে দিন কাটবে। আজ অধ্যয়নে সময় কাটাতে পারেন। আজ স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। আজ থাইরয়েড সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও কাজে আপনার দক্ষতা সকলের দ্বারা প্রশংসিত হবে। আজ বাড়ির সদস্যদের সঙ্গে কোনও ধর্মীয় কাজে যেতে পারেন। আজ ক্লান্তি ও কাঁধের ব্যথা দেখা দিতে পারে। আজ ব্যবসায় নতুন পন্থা অবলম্বন করুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অকারণ সময় নষ্ট করবেন না। আজ দাম্পত্য সুখ বজায় থাকবে। আজ ব্যবসা বাড়তে পারে। আজ মানসিক চাপ থেকে দূরে থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ মানসিক ভাবে চাপ মুক্ত থাকবেন। আজ আয় বৃদ্ধি পেতে পারে। আজ পরিবারের সঙ্গে ধর্মীয় কাজে যেতে পারেন। আজ ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos