আপনার জন্ম তারিখ বলে দেবে আপনার ভাগ্য কেমন, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে দিন

আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আপনার জন্ম তারিখ অনুসারে। গণেশের রাশিফলে পাবেন ভালোবাসা, ক্যারিয়ার, আর্থিক এবং পারিবারিক জীবন সম্পর্কে ভবিষ্যদ্বাণী।

Chirag Daruwalla | Published : Oct 7, 2024 4:48 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নতুন আশা নিয়ে দিন শুরু করুন। আজ প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। আজ অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ সময় নিকটাত্মীয়ের সঙ্গে দিন কাটবে। আজ অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ আসবে। আজ চাপমুক্ত বোধ করবেন। আজ বাড়িতে শৃঙ্খলা বজায় থাকবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, উদ্যমী বোধ করবেন আজ। আজ আত্মসম্মান হ্রাস পাবে। স্ত্রীর পরামর্শ আপনার জন্য উপকারী হবে। আজ সম্পত্তি সংক্রান্ত জটিল বিষয় সামনে আসতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দীর্ঘস্থায়ী উদ্বেগ ও চাপ থেকে মিলবে মুক্তি। আঝ সম্পত্তি সংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হবে। আজ কোনও খারাপ খবর পেতে পারেন। ব্যবসায় আপনার কাজে প্রভাব ফেলতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ মনের ইতিবাচক পরিবর্তন আসবে। আজ সুস্থ বোধ করবেন। জীবনের সঙ্গে সম্পর্কিত প্রতিটি কাজে সুদৃষ্টি পাওয়া যাবে। আর্থিক অবস্থা ভালো হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নারীদের জন্য দিনটি অত্যন্ত ফলদায়ক। সম্পর্ক খারাপ হওয়া থেকে বাঁচান। আপনার ক্ষমতার বাইরে কাজ করা আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করবে। আজ কোনও সমস্য়ার সম্মুখীন হতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গত কয়েক বছর ধরে ঘনিষ্ঠি ব্যক্তিদের সঙ্গে চলতে থাকা ভুল বোঝাবুঝি মিটে যাবে। আজ তরুণরা প্রেম পড়তে পারেন। আজ প্রিয় বন্ধুর পরামর্শ আশা জাগাবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক সীমানা বাড়বে। আজ কর্মক্ষেত্রে পরামর্শের প্রতি মনোযোগ দিন। আজ অভাবীকে সাহায্য করা আপনাকে আধ্যাত্মিক সুখ দেবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, প্রতিযোগীরা আপনার আত্মবিশ্বাসের সামনে পরাজিত হবেন। স্ত্রীর সমর্থনে আজ আপনার উন্নতি হবে। বড়দের স্বাস্থ্যের যত্ন নিন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos