দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে গণেশ চতুর্থীর দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 7, 2024 4:08 AM IST / Updated: Sep 07 2024, 09:39 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, চলতে থাকা সমস্যা দূর হবে। আজ দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। আজ অর্থনৈতিক অবস্থা দৃঢ় হবে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। আজ মানসিক চাপ স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ নিষ্ঠার সঙ্গে সব কাজ করতে পারবেন। আজ সম্পত্তি সংক্রান্ত কাজে গতি আসবে। আজকের দিন ভালো কাটবে। আজ কাশির সমস্যা দেখা দিতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নিতে পারেন আজ। আজ অতিরিক্ত কাজের চাপে ক্লান্তি বোধ করবেন। আজ বাড়ি ও ব্যবসার কাজে সম্প্রীতি বজায় থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিশুদের পড়াশোনার সঙ্গে সম্পর্কিত ভবিষ্যত পরিকল্পনা সঠিক বলে বিচার হবে। আজ যে কোনও কাজে স্বস্তি বোধ করবেন। আজ মাথাব্যথার সমস্যা দেখা দিতে পারে। আজ স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বিশেষ কোনও ব্যক্তির সঙ্গে বৈঠক হবে। আজ শিশুদের সম্পর্কে কোনও আশা বাস্তবায়িত হবে। আজ স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে। আজ দাম্পত্য জীবন সুখের হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক কাজে যোগ দিতে পারেন। আজ কাউকে সন্দেহ করলে ক্ষতি হতে পারে। আজ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। আজ যে কোনও কাজে ধৈর্য রাখুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার জনসংযোগের পরিধি বাড়বে। আজ স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আজ ব্যবসার কাজে উন্নতি হবে। আজ অলসতা থেকে দূরে থাকুন। আজ ক্লান্তি বোধ করতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, মেধা ও বুদ্ধির জোড়ে সব কাজে আসবে সাফল্য। আজ নিকটাত্মীয়ের কাছ থেকে সম্মান পাবেন। আজ যে কোনও কাজে স্ত্রীর সমর্থন পাবেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সব কাজে আসবে সাফল্য। আজ আত্মীয়-স্বজন ও পরিবারের সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। আঝ পেট খারাপ ও গ্যাসের সমস্যা দেখা দিতে পারে। আজ সম্পত্তি সংক্রান্ত কাজে মানসিক চাপ সৃষ্টি হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos