জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Aug 8, 2023 5:03 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জীবনকে ইতিবাচক উপায় বোঝার চেষ্টা করুন। ভুল বোঝাবুঝি থেকে দূরে থাকুন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার ক্রমবর্ধমান বিশ্বাস আপনাকে শান্তি ও মানসিক প্রশান্তি দেবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অনেক দিন পর ঘনিষ্ঠ আত্মীয়রা বাড়িতে আসবে। আনন্দের পরিবেশ বজায় থাকবে। পারিবারিক বিষয় অতিরিক্ত হস্তক্ষেপ করবেন না। ব্যবসায় অবহেলা ক্ষতির কারণ হতে পারে। আজ সতর্ক থাকুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের কাজে আপনার উল্লেখযোগ্য অবদান থাকবে। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পরিবারের কোনও প্রবীণ সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির বড়দের সঙ্গে সময় কাটান। তাদের অভিজ্ঞতা জানা আপনাকে একটি নতুন দিকনির্দেশনা দিতে পারে। সম্পত্তি নিয়ে গুরুতর ও উপকারী আলোচনা হতে পারে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, রাজনৈতিক কাজের সঙ্গে যুক্ত বন্ধুর শক্তি আপনার জন্য গুরুত্বপূর্ণ পথ খুলে দেবে। সমাজকর্মীদের সঙ্গে সহযোগিতা আপনার আত্মসম্মান বৃদ্ধি করবে। আপনার ব্যক্তিহত কাজে কাউকে জড়িত করবেন না।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার গোপন প্রতিভা চিনুন এবং এটি সৃজনশীল কাজে প্রয়োগ করুন। এটি আপনাকে অনেক মানসিক শান্তি দিতে পারে। দিনের বেশির ভাগ সময় কাটে পরিবারের আরামে। সবাই নিরাপদ বোধ করবে। ঘনিষ্ঠ বন্ধুর সাহায্যে বিশেষ কাজ সম্পন্ন হবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটাবেন। বিকেলে পরিস্থিতি প্রতিকূল হবে। আজ ব্যবসায়িক ক্ষেত্রে আপনাকে আপনার পথে কাজ করার জন্য সামান্য প্রচেষ্টা করতে হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এখনই সময় পুরনো ফেলে ফেলে এগিয়ে যাওয়া। পূর্ণ প্রাণশক্তি ফেরত পেতে পারেন। আজ নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। কেনাকাটা সময় কাটান।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আর্থিক বিষয় সতর্ক হন। আজ যে কোনো সমস্যা সমাধান হবে। আজ নিকটাত্মীয়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। কেরিয়ার সংক্রান্ত সমস্যা দ্রুত সমাধান হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos