দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে রবিবার দিনটি কেমন কাটবে, রইল জ্যোতিষ গণনা

গোটা দিন ভালো কাটুক তা সকলের কাম্য। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 8, 2023 3:23 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময় সুখী ও শান্তপূর্ণ হবে। ধৈর্য সহকারে যে কোনও কাজ করুন। আজ সাফল্য অর্জন করবেন যে কোনও খাতে। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে সাফল্য আসবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। অ্যালার্জি বা কাশির মতো সমস্যা দেখা দিতে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও খবর পেলে মন খুশি হবে। সময় অনুকূল। বন্ধু বান্ধব ও সহযোগীদের কাছে সমর্থন পাবেন। সচেতন থাকুন। অন্যের দায়িত্ব আজ না নেওয়াই ভালো। স্বাস্থ্যের দিক থেকে দিন অনুকূল।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে চলতে থাকা বিতর্কের অবসান হবে। রাজনৈতিক বিষয় স্বাচ্ছন্দ্য ও নমনীয়তা দেখা দেবে। রাগ ও আবেগ নিয়ন্ত্রণ করুন। ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ করবেন না। ব্যবসায় সমস্যাকে সতর্কতার সঙ্গে সমাধান করুন। কাজ ও চাপের কারণে শারীরিক ও মানসিক স্বাস্থ্য প্রভাবিত হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার প্রতিপক্ষ আপনার আত্মবিশ্বাস ও দৃঢ়তার বিরুদ্ধে দাঁড়াতে পারবে না। আটকে থাকা বা ধার করা টাকা ফেরত পেতে পারেন। ব্যবসা সংক্রান্ত কাজে স্বভাবিক ভাবে হবে। পুরনো কোনও রোগের কারণে চিকিৎসকের কাছে যেতে হতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে জটিল সমস্যা থেকে মুক্তি পাবেন। অজানা জায়গায় ভ্রমণে যেতে পারেন। স্বামী-স্ত্রীর মাধ্যমে সম্প্রীতি বজায় রাখুন। স্বাস্থ্য ও আরামের দিকে খেয়াল রাখুন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনিও আপনার দক্ষতা ও দক্ষতার মাধ্যমে সকল কাজ সম্পন্ন হবে। কারণ ছাড়া কারও সঙ্গে শত্রুতা করবেন না। মতভেদ ও বিরোধিতা দূর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। আয়ের উৎস পাবেন। সময়ে প্রতিপক্ষ আপনার কাজ নষ্ট করতে পারে। আপনার বিরুদ্ধে কোনও বন্ধুর গোপন পরিকল্পনা বা ষড়যন্ত্র থাততে পারে। স্বাস্থ্য চমৎকার হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, মানসিকভাবে আপনি ইতিবাচক ও উদ্যমী বোধ করবেন। সন্তানদের কোনও বিশেষ সমস্যার সমাধান করলে স্বস্তি আসবে। আপনি যতই কঠোর পরিশ্রম করুন না কেন, আপনি আপনার কাজ শেষ করবেন। বাড়িতে কিছু সমস্যার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু শুভ ও ধর্মীয় কাজে ব্যয় করা আপনাকে খুশি করবে। বন্ধুর পরামর্শ আপনার জন্য দরকারী প্রমাণিত হবে। বাড়িতে শৃঙ্খলা বজায় রাখুন। সম্পত্তি সংক্রান্ত বিষয় বাধা আসতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। দৈনন্দিন রুটিন ও খাদ্যাভ্যাস ঠি রাখতে আপনি সুস্থ ও উদ্যমী থাকবেন। 
 

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos