বিনিয়োগের জন্য ভালো দিন, দেখে নিন কাদের দিন ভালো কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 7, 2024 12:42 PM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, প্রতিযোগীতা মূলক পরীক্ষায় ফল ভালো হবে। আজ ভাইদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আজ পেশাগত ভাবে দিন ভালো কাটবে। আজ কারও পরামর্শে উপকার পাবেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থা অনুকূল। আজ সময়ের সঠিক ব্যবহার করুন। আজ ক্লান্তি বোধ করতে পারেন। আজ পেশাগত কাজে মন দিন। আজ কাজে পূর্ণতা পাবেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আটকে থাকা টাকা ফেরত পাবেন। আজ মাথাব্যথা ও টেনশনের মতো সমস্যা হতে পারে। আজ অহং বোধ করতে পারেন। আজ ব্যবসায় উন্নতি হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ আসবে। আজ অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে বিপদ বাড়বে। আজ সুস্থ বোধ করতে পারেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কাঙ্খিত স্বপ্ন পূরণ হবে। আজ অন্ত্রের সমস্যা দেখা দিতে পারে। আজ সাবধানে চলাফেলা করুন। আজ অর্থের ব্যাপারে কাউকে বিশ্বাস করবেন না। আজ কর্মীদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অর্থ বিনিয়োগের কথা ভাবলে এগিয়ে যেতে পারেন। আজ ব্যয় বাড়বে। সুস্থ থাকবেন। প্রেমের ক্ষেত্রে দূরত্ব বজায় রাখুন। পরিবার ও ব্যবসায় অন্য কারও হস্তক্ষেপে বিপদ হতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, চলতে থাকা সমস্যা দূর হবে। আজ বাচ্চাদের কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। আজ অসুস্থ বোধ করতে পারেন। আজ স্ট্রেসের সমস্যা থেকে দূরে থাকার চেষ্টা করুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গুরুত্বপূর্ণ কারও সঙ্গে দেখা হতে পারে। আজ প্রাণশক্তি ও শক্তি বোধ করতে পারেন। আজ স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। আজ নতুন সন্তানের আগমনে খবর আসতে পারে। পেট ব্যথার সমস্যা দেখা দিতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিবার ও অর্থ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ ইতিবাচক ফল পাবেন। আজ আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আজ বিনোদনে দিন কাটবে। আজ বিনিয়োগ সংক্রান্ত বিষয় মন দিতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos