রইল জ্যোতিষ গণনা, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে সপ্তাহের শুরুর দিনটি কেমন কাটবে

গোটা দিন ভালো কাটুক তা সকলের কাম্য। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 9, 2023 4:45 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় কাজের যুক্ত ব্যক্তির সঙ্গে সম্পর্ক তৈরি হবে। এতে ইতিবাচক পরিবর্তন আসবে। নারীদের জন্য দিনটি খুব ফলদায়ক হবে। যে কোনও পরিস্থিতির মোকাবিলা করুন। নিজেকে সময় দিন। দৈনিক আয় লাভজনক হতে পারে। কারও সমালোচনা করার থেকে বেশি কাজে মন দিন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও প্রতিকূল পরিস্থিতিতে যে কোমও সমস্যা সমাধান হবে। স্বামী-স্ত্রীর একে অপরের সঙ্গে সহযোগিতামূলক সম্পর্ক রাখতে পারেন। কর্মক্ষেত্রে উত্থান পতন দেখা দিতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ মিটে যাবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন চমৎকার গ্রহের অবস্থান রয়েছে। দিনটি নতুন আশা নিয়ে শুরু করতে পারেন। নিকটাত্মীয়ের কোনও সমস্যা আজ দূর হবে। ক্লান্তি ও শরীরে ব্যথা অনুভব হতে পারে। অধিক পরিশ্রম করতে হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বিচক্ষণতার সঙ্গে যে কোনও কাজ করুন। ভবিষ্যতের লক্ষ্য অর্জনে আজ সফল হবেন। আপনি যদি গাড়ি কেনার কথা ভাবছেন তাহলে ভালো সময়। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়িতে সুখের পরিস্থিতি তৈরি হবে।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বিভিন্ন কাজে নিযুক্ত হতে পারেন। সামাজিক সীমানা বাড়বে। গ্রহের অবস্থান অনুকূল হয়েছে। বাড়ির বড়দের পরামর্শ ও নির্দেশনা মেনে চলুন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ মিটে যাবে। কোনও ধরনের সংক্রমণের ব্যাপারে অসতর্ক হতে হবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেনস স্বপ্ন সত্য করার দিন। পরিশ্রম করলে সফল হবেন। বাড়িতে রক্ষণাবেক্ষণের কাজে মন দিন। সম্পর্কে টানাপোড়েন দেখা দিতে পারে। পারিবারিক পরিবেশ শান্ত বতে পারে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা হতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থা সন্তোষজনক হবে। শান্তিপূর্ণ ভাবে সব কাজ সমপন্ন হবে। অত্যাধিক ব্যয় করা চিন্তার কারণ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মানসিক বন্ধন ঘনিষ্ঠ হবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু অসুবিধা সত্ত্বেও আপনি আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি ও ভারসাম্য পূর্ণ চিন্তাভাবনা দিয়ে কাজ শেষ করুন। পারিবারিক বিষয় নিকটাত্মীয়দের মধ্যে উত্তেজনা থাকবে। পারিবারিক পরিবেশ সুখের হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজটে থাকা অর্থ ফেরত পেতে পারেন। কোনও ধর্মীয় স্থানে গেলে মানসিক শান্তি পাবেন। ইতিবাচক কাজে পরিবর্তন আসবে। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে প্রেম ও সুখী আচরণ বজায় থাকবে। নৈতিবাচক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের থেকে দূরে থাকুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos