Numerology: মানসিক চাপের মধ্য দিয়ে দিন কাটবে এই তারিখের জাতক জাতিকার , রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

 

Chirag Daruwalla | Published : Jan 9, 2024 3:14 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কৌতুক ও বিনোদনমূলক কাজে দিন কাটবে। আজ অহং ও অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার ক্ষতি করতে পারে। আজ স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। হাঁটু ও জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আত্মসম্মান ও আত্মবিশ্বাস বজায় থাকবে। আজ কারও সঙ্গে বিবাদ হতে পারে। আজ ব্যবসায় নতুন চ্যালেঞ্জ আসতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসার চাপ পারিবারিক সুখকে প্রভাবিত করবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বিনিয়োগে ফোকাস করুন। আজ কোনও বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। আজ যে কোনও সমস্যায় অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ পাবেন। স্বাস্থ্য সংক্রান্ত ছোট-বড় সমস্যা হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়ের গতি আজ আপনার জন্য অনুকূল হবে। আজ অলসতার কারণে সময় নষ্ট হতে পারে। শারীরিক ও মানসিক ক্লান্তি দেখা দেবে। আজ রাগ ও অহং আপনার ক্ষতি করতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ফোন বা মেলে কোনও সুখবর পাবেন। আজ বর্তমান বাজেট বজায় রাখা ভালো হবে। আজ হরমোনের পরিবর্তন হতে পারে। আইন লঙ্ঘন করলে বিপদে পড়তে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহী হবেন। আজ আর্থিক সাফল্য আসবে। আজ অত্যাত্মিক দিকে আগ্রহ বাড়বে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। উচ্চ দূষণ ও যানজট আছে এমন জায়গা থেকে দূরে যান।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের শুরুতে আপনাপ গুরুত্বপূর্ণ কাজের প্রতি আগ্রহ বাড়বে। আজ বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও উপকারী নির্দেশ পেলে মন খুশি হবে। আজ পারিবারে চলতে থাকা ভুল বোঝাবুঝি দূর হবে। ইতিবাচর চেষ্টায় সাফল্য আসবে। আজ ব্যবসায় হবে উন্নতি। মানসিক চাপের কারণে বিরক্তি বোধ করবেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে চলতে থাকা পারিবারিক বিবাদ মিটে যাবে। আজ মৌসুমি রোগ থেকে সাবধান। মার্কেটিং-র কাজ ও চাকরি ক্ষেত্রে মন দিন। আজ ধৈর্য ও সংযব রাখুন যে কোনও কাজে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos